বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এইচএসসি পরীক্ষা ২০১৯ এর সংশোধিত সময়সূচি প্রকাশ

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের এইচএসসি পরীক্ষার সংশোধিত সময়সূচী প্রকাশ হয়েছে। প্রকাশিত সময়সূচী অনুসারে উক্ত পরীক্ষা ২৬/০৪/২০১৯ তারিখ থেকে শুরু হয়ে ০৫/০৭/২০১৯ তারিখ পর্যন্ত চলবে। সকাল ৯ টা থেকে ১২ টা এবং বিকাল ২ টা থেকে ৫ টা পর্যন্ত ২ টি শিফটে পরীক্ষা অনুষ্ঠিত হবে। ব্যবহারিক পরীক্ষার সময়সূচী নিজ নিজ কেন্দ্র থেকে জেনে নিতে হবে।

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এইচএসসি পরীক্ষা ২০১৯ এর সময়সূচি ১৫/০৪/২০১৯ তারিখে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিশ্ববিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক জনাব এ.এস.এম. নোমান আলম কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে প্রকাশ করা হয়।

উল্লেখ্য, ২০১৩ ব্যাচের শিক্ষার্থীদের এইচএসসি পরীক্ষা ২০১৯ এ অংশগ্রহণের এবারই সর্বশেষ সুযোগ।

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এইচএসসি পরীক্ষার সময়সূচি ২০১৯

[বাউবি এইচএসসি পরীক্ষার রুটিন ডাউনলোড করুন]

 

উল্লেখ্য, এইচএসসি পরীক্ষায় ১ম ও ২য় বর্ষে সর্বমোট – লক্ষ — হাজার – শত – জন শিক্ষার্থী অংশ নিবেন। ১ম বর্ষে — হাজার — শত — জন এবং ২য় বর্ষে — হাজার — জন অংশ নিচ্ছে। যার মধ্যে – হাজার – শত – জন ছাত্র এবং – হাজার – শত – জন ছাত্রী।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 619 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *