বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এইচএসসি পরীক্ষা ২০১৮ এর সময়সূচি

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের এইচএসসি পরীক্ষা ০২/০৩/২০১৮ তারিখ থেকে শুরু হয়ে ০৪/০৫/২০১৮ তারিখ পর্যন্ত চলবে। সকাল ৯ টা থেকে ১২ টা এবং বিকাল ২ টা থেকে ৫ টা পর্যন্ত ২ টি শিফটে পরীক্ষা অনুষ্ঠিত হবে। ব্যবহারিক পরীক্ষার সময়সূচী নিজ নিজ কেন্দ্র থেকে জেনে নিতে হবে।

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এইচএসসি পরীক্ষা ২০১৮ এর সময়সূচি গত ০৯/০১/২০১৮ তারিখে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক জনাব ডঃ মোঃ আসাদুজ্জামান উকিল কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে প্রকাশ করা হয়।

উল্লেখ্য, ২০১২ ব্যাচের শিক্ষার্থীদের এইচএসসি পরীক্ষা ২০১৮ এ অংশগ্রহণের এবারই সর্বশেষ সুযোগ।

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এইচএসসি পরীক্ষা ২০১৮ এর সময়সূচি

[রুটিনটি ডাউনলোড করতে এই লিংকে ক্লিক করুন]

উল্লেখ্য, এইচএসসি পরীক্ষায় ১ম ও ২য় বর্ষে সর্বমোট – লক্ষ — হাজার – শত – জন শিক্ষার্থী অংশ নিবেন। ১ম বর্ষে — হাজার — শত — জন এবং ২য় বর্ষে — হাজার — জন অংশ নিচ্ছে। যার মধ্যে – হাজার – শত – জন ছাত্র এবং – হাজার – শত – জন ছাত্রী।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 556 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করে আজম খান সরকারী কমার্স কলেজে এমবিএ করছেন।


Ads by Wizards

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।