বাংলাদেশে প্রথমবারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে UC ব্রাউজারের ইউসারস মিটআপ

UC-logoবিশ্বের প্রথম সারির মোবাইল ইন্টারনেট ব্রাউজার UC ব্রাউজার প্রথমবারের মত বাংলাদেশে তাদের ব্যবহারকারীদের নিয়ে একটি মিটআপ প্রোগ্রাম করতে যাচ্ছে। আগামী ১৫ আগস্ট ঢাকার বিশ্বসাহিত্য কেন্দ্রের মিলনায়তনে ইউসারসদের নিয়ে এই মিটআপ প্রোগ্রাম অনুষ্ঠিত বলে জানিয়েছেন ইউসি ব্রাউজার বাংলাদেশ কমিউনিটির প্রধান মীর রাসেল। ওইদিন সকাল ১১ টায় এ অনুষ্ঠান শুরু হয়ে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত চলবে বলে জানানো হয়েছে।

বর্তমানে সারা বিশ্বে ০০ মিলিয়নেরও বেশি মানুষ ইউসি ব্রাউজার ব্যবহার করে। আর বাংলাদেশে ইউসি ব্রাউজার ব্যবহার দিন দিন বেড়েই চলেছে। বর্তমানে প্রতিদিন ১৫ মিলিয়ন ব্যবহারকারী ইউসি ব্যবহার করছে। ইউসি ব্রাউজার ব্যবহারকারীদের ইউসারস বলে সম্বোধন করা হয়।

এদিকে UC ব্রাউজারের উক্ত অনুষ্ঠানে ইউসারসদের মিটআপ, এক্সপেরিয়েন্স শেয়ার, কুইজ প্রতিযোগিতা এবং ইউসারসস বাংলাদেশ কমিউনিউটি গঠন করা হবে। কুইজ প্রতিযোগিতায় চারজনকে বিজয়ী ঘোষণা করা হবে। একজন বিজয়ীর জন্য থাকবে সিম্ফোনি এক্সপ্লোরার স্মার্টফোন এবং বাকি তিনজনের জন্য থাকবে মোবাইল রিচার্জ। অংশগ্রহণকারী ইউসারসদের সবাই টি-শার্ট, ইউসি ব্যাজ এবং ফুডস পাবে বলেও জানা গেছে।

UCers Meet Up

উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করতে হলে সবাইকে রেজিস্ট্রেশন করতে হবে।

রেজিস্ট্রেশন লিংক: http://bit.ly/UCersMeetUpBD

UC ব্রাউজারের ফেসবুক ইভেন্ট লিংক: https://www.facebook.com/events/975999749127785

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 618 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ করছেন।

One comment

  1. Good news.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *