ডাচ-বাংলা ব্যাংক এর এইচএসসি শিক্ষাবৃত্তির ফলাফল ২০১৮ দেখুন এখানে

ডাচ্-বাংলা ব্যাংক এইচএসসি/সমমান শিক্ষা বৃত্তির চূড়ান্ত ফলাফল প্রকাশ হয়েছে। ২০১৮ সালের এইচএসসি/ সমমান পরীক্ষায় উত্তীর্ণ মেধাবি ও শিক্ষাক্ষেত্রে আর্থিক সহায়তা প্রত্যাশী শিক্ষার্থীদের মধ্যে আবেদনকারীদের মধ্য থেকে ৩,৯৮৬ জনকে বৃত্তির জন্য চূড়ান্তভাবে মনোনীত করা হয়েছে।

আগামী ০২ ফেব্রুয়ারি ২০১৯ তারিখ সকাল ১১ টায় শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম, মিরপুর-১০ এ বৃত্তি প্রাপ্তদের বৃত্তিপত্র প্রদান করা হবে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী জনাব আনিসুল হক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ব্যাংকের মাননীয় গভর্নর জনাব ফজলে কবির।

উক্ত সময়ে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তিপত্র গ্রহণ করার জন্য অনুরোধ করা হয়েছে। ফলাফল সহ এই বৃত্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য নিচে দেওয়া হলোঃ

অনলাইনে ফলাফল দেখুন।

ডাচ-বাংলা ব্যাংক এর এইচএসসি / সমমান শিক্ষাবৃত্তির ফলাফল ২০১৮

বৃত্তিপত্র প্রদানের স্থান তারিখ ও সময়ঃ

স্থানঃ মিরপুর ইনডোর স্টেডিয়াম, ঢাকা

তারিখঃ ০২ ফেব্রুয়ারি ২০১৯

সময়ঃ সকাল ১১ টা

এই বৃত্তির আবেদন সংক্রান্ত বিস্তারিত তথ্য পাবেন এই লিংকে

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 617 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *