জাতীয় বিশ্ববিদ্যালয় ২০১৫ সালের মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার ফলাফল দেখুন এখানে

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালের মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। ৩১ অক্টোবর জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এই ফলাফল প্রকাশ করা হয়। পরীক্ষায় ৮১.২১ শতাংশ শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন।

এবার, ২৮টি বিষয়ে সারাদেশে ১০১টি কলেজের ৮১,১৬০ জন পরীক্ষার্থী মোট ৭৫টি কেন্দ্রে পরীক্ষায় অংশ নিয়ে ৬৫৯১১ জন উত্তীর্ণ হয়েছেন। প্রকাশিত ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের পাশাপাশি আপনাদের সুবিধার্থে লেখাপড়া বিডি থেকেও দেখা যাচ্ছে।

জাতীয় বিশ্ববিদ্যালয় ২০১৫ সালের মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার ফলাফল দেখুন এখানে

মোবাইল থেকে ফলাফল দেখতে সমস্যা হলে এই লিঙ্কে ক্লিক করুন

এসএমএস এর মাধ্যমে মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার ফলাফল দেখবেন যেভাবেঃ

যে কোন মোবাইল থেকে SMS করেও ফল জানা যাবে। এক্ষেত্রে মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে লিখতে হবেঃ

nu<space>mp<space> Roll / Reg Number

এরপর SMS টি পাঠাতে হবে 16222 নম্বরে। ফিরতি SMS এ ফল জানা যাবে।

উল্লেখ্য, ২০১৫ সালের মাষ্টার্স ১ম পর্ব পরীক্ষা গত ১৬ জুলাই ২০১৭ তারিখ থেকে শুরু হয়ে ০৯ আগস্ট ২০১৭ তারিখ পর্যন্ত চলে। প্রতিটি পরীক্ষা দুপুর ১:৩০ টা থেকে থেকে আরম্ভ হয়।

এরপর জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালের মাস্টার্স ১ম পর্ব ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা ২০/০৮/২০১৭ তারিখ থেকে শুরু হয়ে ২৮/০৯/২০১৭ তারিখ পর্যন্ত তারিখ পর্যন্ত সংশ্লিষ্ট কলেজে অনুষ্ঠিত হয়।

প্রকাশিত ফলাফল সম্পর্কে কোন পরীক্ষার্থী কিংবা সংশ্লিষ্ট কারো কোন আপত্তি/অভিযোগ থাকলে আগামী এক মাসের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন পদ্ধতি জানতে পারবেন এখানে

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 566 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করে আজম খান সরকারী কমার্স কলেজে এমবিএ করছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।