জাতীয় বিশ্ববিদ্যালয় মাস্টার্স ১ম পর্ব (প্রিলিমিনারি) পরীক্ষার ফলাফল ২০১৭ দেখুন এখানে

মাস্টার্স প্রিলিমিনারি পরীক্ষার রেজাল্ট ২০১৯ – মাস্টার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল ২০১৯ কবে দেবেঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার ফলাফল প্রকাশের সম্ভাব্য তারিখ প্রকাশিত হয়েছে। ০৬ নভেম্বর জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এই ফলাফল প্রকাশ এর সম্ভাব্য তারিখ করা হয়। প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে উক্ত ফলাফল ১০ নভেম্বর ২০১৯ তারিখ সন্ধ্যা ৭টায় প্রকাশ করা হবে। 

এবার, -টি বিষয়ে সারাদেশে -টি কলেজের- জন পরীক্ষার্থী মোট -টি কেন্দ্রে পরীক্ষায় অংশ নিয়ে – জন উত্তীর্ণ হয়েছেন। প্রকাশিত ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের পাশাপাশি আপনাদের সুবিধার্থে লেখাপড়া বিডি থেকেও দেখা যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয় মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার ফলাফল ২০১৭ দেখুন এখানে

মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার ফলাফল

মোবাইল থেকে ফলাফল দেখতে সমস্যা হলে এই লিঙ্কে ক্লিক করুন

এসএমএস এর মাধ্যমে মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার ফলাফল দেখবেন যেভাবেঃ

যে কোন মোবাইল থেকে SMS করেও ফল জানা যাবে। এক্ষেত্রে মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে লিখতে হবেঃ

nu<space>mp<space> Roll / Reg Number

এরপর SMS টি পাঠাতে হবে 16222 নম্বরে। ফিরতি SMS এ ফল জানা যাবে।

উল্লেখ্য, ২০১৭ সালের মাষ্টার্স ১ম পর্ব পরীক্ষা গত ২৯ জুন তারিখ থেকে শুরু হয়ে ৩১ জুলাই তারিখ পর্যন্ত চলে। প্রতিটি পরীক্ষা দুপুর ১:৩০ টা থেকে থেকে আরম্ভ হয়।

এরপর জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের মাস্টার্স ১ম পর্ব ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা ২৯ আগস্ট তারিখ থেকে শুরু হয়ে ২৮ সেপ্টেম্বর তারিখ পর্যন্ত তারিখ পর্যন্ত সংশ্লিষ্ট কলেজে অনুষ্ঠিত হয়।

প্রকাশিত ফলাফল সম্পর্কে কোন পরীক্ষার্থী কিংবা সংশ্লিষ্ট কারো কোন আপত্তি/অভিযোগ থাকলে আগামী এক মাসের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন পদ্ধতি জানতে পারবেন এখানে

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 629 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *