জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪ সালের অনার্স ১ম বর্ষের নিয়মিত পরীক্ষার্থীদের পরীক্ষার সময়সূচি ও কেন্দ্র তালিকা

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪ সালের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের অনার্স ১ম বর্ষের শুধুমাত্র নিয়মিত পরীক্ষার্থীদের পরীক্ষার সময়সূচী প্রকাশিত হয়েছে। প্রকাশিত সময়সূচী অনুসারে আগামী ২১ মে ২০১৫ তারিখ বৃহস্পতিবার থেকে তত্বীয় বিষয়ের পরীক্ষা শুরু হয়ে চলবে ৬ জুলাই ২০১৫ তারিখ সোমবার পর্যন্ত। ২৩ এপ্রিল বৃহস্পতিবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই পরীক্ষার সূচি প্রকাশ করা হয়।

তবে যারা জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের মানোন্নয়ন পরীক্ষা দেবে তাদের ফরম পূরণ ও পরীক্ষা সময়সূচী সম্পর্কিত বিষয়ে উক্ত বিজ্ঞপ্তিতে কিছু জানানো হয়নি। এই সংক্রান্ত কোন বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্র আমরা এখানে তা প্রকাশ করবো।

[জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালের অনার্স ১ম বর্ষের পরীক্ষার সময়সূচী]

কোন কারণে পরীক্ষার সময়সূচী পরিবর্তন করা হলে এখানে পরিবর্তিত তারিখ আপডেট করা হবে। তাই নিয়মিত এই পোস্টে চোখ রাখুন। অথবা আমাদের ফেইসবুক পেইজ গ্রুপে যোগ দিলে সেখান থেকেও অনার্স ১ম বর্ষের পরীক্ষার সর্বশেষ আপডেট জানতে পারবেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪ সালের অনার্স ১ম বর্ষের নিয়মিত পরীক্ষার্থীদের পরীক্ষার সময়সূচিh1 Routine 2014

h1 routine 2014 page 2
fingerসময়সূচীটি পিডিএফ ফরম্যাটে ডাউনলোড করুন এই লিঙ্ক থেকে

২০১৪ সালের অনার্স ১ম বর্ষের পরীক্ষার সংশোধিত কেন্দ্র তালিকা ১

২০১৪ সালের অনার্স ১ম বর্ষের পরীক্ষার সংশোধিত কেন্দ্র তালিকা ২

উল্লেখ্য, প্রতিটি পরীক্ষা সকাল ৯ টা থেকে ১ টা পর্যন্ত (চার ঘন্টা) অনুষ্ঠিত হবে।  সারাদেশে ৫৫৭টি কলেজের ১৯৭টি কেন্দ্রের মাধ্যমে ৩০টি অনার্স বিষয়ে সর্বমোট এক লাখ ৮০ হাজার ৫০৮ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করবে। ব্যাবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ ও সময় স্ব-স্ব কলেজে যোগাযোগ করে পরবর্তীতে জেনে নিতে হবে।

রুটিনটি আমাদের ইংরেজি সংস্করণ থেকে দেখতে এখানে ক্লিক করুন।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 565 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করে আজম খান সরকারী কমার্স কলেজে এমবিএ করছেন।


2 comments

  1. vai sub code gulo tho miltese na sub bujbo kivabe konta kon sub

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।