“বেসিস স্টুডেন্টস ফোরাম জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় চ্যাপ্টার” এর যাত্রা শুরু

সম্প্রতি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক সনজিৎ কুমার সাহাকে মেন্টর করে ‘বেসিস স্টুডেন্টস ফোরাম জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় চ্যাপ্টার ’ গঠিত হয়েছে। স্টুডেন্টস ফোরামের অাহ্বায়ক (কনভেনর) হিসেবে এই ফোরামের নেতৃত্ব দিচ্ছেন সিএসই বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো.মোস্তাফিজুর রহমান ।

এছাড়া কমিটির অন্যান্য সদস্যরা হলেন – মো.রাকিব হাসান, সাবরিনা খান , মো.সালমান সিদ্দিকী,ফাতেমা বিনতে এহসান,মো.সাদ্দাম হোসেন,ফারিহা ফারুকী নন্দিনী এবং এস এম সারওয়ার নবীন।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় চ্যাপ্টারকে শুভ কামনা এবং সকল প্রকার সাহায্য সহযোগিতার প্রতিশ্রুতি দিয়েছেন বিভাগের চেয়ারম্যান ড. মোহাম্মদ শরীফ উদ্দিন এবং একই বিভাগের শিক্ষক ড.মোহাম্মদ জাহিদুর রহমান ।BASIS

জাবি চ্যাপ্টারকে ফেইসবুকে পাবেন এই পেইজেঃ www.facebook.com/BASISJUChapter এবং এই গ্রুপেঃ www.facebook.com/groups/basisjuchapter

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 616 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *