জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের অনার্স ২য় বর্ষ বিশেষ পরীক্ষার তারিখ ও সময়সূচি পরিবর্তন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের অনার্স ২য় বর্ষ বিশেষ পরীক্ষা স্থগিত করে পরীক্ষার নতুন তারিখ ও সময়সূচী প্রকাশ হয়েছে। প্রকাশিত সময়সূচী অনুসারে শুধুমাত্র বাংলা বিষয়ের ১১ ও ১৩ ডিসেম্বর এর পরীক্ষা যথাক্রমে ১২ ও ১৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। প্রকাশিত সময়সূচী নিচে তুলে দেওয়া হলোঃ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের অনার্স ২য় বর্ষ বিশেষ পরীক্ষার তত্ত্বীয় বিষয়ের পরীক্ষা ০৫/১২/২০১৭ তারিখ থেকে শুরু হয়েছে যা চলবে ২৮/০১/২০১৮ তারিখ পর্যন্ত।

প্রতিটি পরীক্ষা দুপুর ১টায় আরম্ভ হবে। ব্যাবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ ও সময় স্ব-স্ব কলেজে যোগাযোগ করে পরবর্তীতে জেনে নিতে হবে। পরীক্ষার বিস্তারিত সময়সূচী ও কেন্দ্রতালিকা আপনাদের সুবিধার্থে নিচে প্রকাশ হলোঃ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের অনার্স ২য় বর্ষ বিশেষ পরীক্ষার সময়সূচী

honours 2nd year special exam routine 2016

honours 2nd year special exam routine 2016

অনার্স ২য় বর্ষ বিশেষ পরীক্ষার সময়সূচী ডাউনলোড

অনার্স ২য় বর্ষ বিশেষ পরীক্ষার কেন্দ্র তালিকার ডাউনলোড

এছাড়াও অনার্স ২য় বর্ষের রুটিনে পাবেন এখানে

এর আগে ০২ আগস্ট ২০১৭ তারিখে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ২০১৬ সালের অনার্স ২য় বর্ষ বিশেষ পরীক্ষার অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের জন্য আবেদন ফরম পূরণ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। বর্ধিত সময়সীমা অনুসারে উক্ত ফরম পূরণ প্রক্রিয়া ০৯/১০/২০১৭ তারিখ পর্যন্ত চলে।

কোন কারণে পরীক্ষার সময়সূচী পরিবর্তন করা হলে এখানে পরিবর্তিত তারিখ আপডেট করা হবে। তাই নিয়মিত এই পোস্টে চোখ রাখুন। অথবা আমাদের ফেইসবুক পেইজ গ্রুপে যোগ দিলে সেখান থেকেও অনার্স ২য় বর্ষের বিশেষ পরীক্ষার সর্বশেষ আপডেট জানতে পারবেন।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 589 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করে আজম খান সরকারী কমার্স কলেজে এমবিএ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *