চলুন পালন করি ভালোবাসা দিবস ২০১৫

অপর নামঃ সেন্ট ভ্যালেন্টাইন’স ডে ভ্যালেন্টাইন’স
পালনকারীঃ অনেক দেশ
ধরনঃ খ্রিস্টান, সংস্কৃতি-বিষয়ক
অর্থঃ প্রেমিকদের মাঝে প্রেম এবং অনুরাগের মধ্যে উদযাপন করা হয়
তারিখঃ ১৪ই ফেব্রুয়ারি
পালনঃ অভিবাদন কার্ড এবং উপহার পাঠানো, ডেটিং

বাপ্পি ভাই ভালোবাসা দিবস কিঃ এটা আমার চেয়ে আপনারাই ভালো জানেন । আমি যা জানি তা নিচে দেখুনঃ
সংক্ষেপে ভ্যালেন্টাইন’স ডেনাম পরিচিত একটি বার্ষিক উৎসবের দিন যা ১৪ই ফেব্রুয়ারি প্রেম এবং অনুরাগের মধ্যে উদযাপিত করা হয়। এই দিনে মানুষ তার ভালোবাসার মানুষকে ফুল, চিঠি, কার্ড, গহনা প্রভৃতি উপহার প্রদান করে দিনটি উদ্‌যাপন করে থাকে।

নিয়ে নিন কিছু ভালোবাসা দিবসের Wallpaper

আমদের পেইজে লাইক দিন গ্রুপে যোগ দিন

প্রেমের এস এম এস ভালবাসার এস এম এস, বাংলা এস এম এস  

কিছু কিছু কবিতা লিখার আগে ভাষা হারিয়ে যায়। কিছু কিছু কথা বলার আগে সময় ফুরিয়ে যায়। কিছু কিছু স্বপ্ন দেখার আগে ঘুম ভেঙ্গে যায়। কিছু কিছু মানুষ আপন হওয়ার আগে দূরে চলে যায়। কেন এমন হয়?

রাতে জোসনা, দিনে আলো, কেন তোমায় লাগে ভালো? গোলাপ লাল, কোকিল কালো, সবার চাইতে তুমি ভালো। আকাশ নীল, মেঘ সাদা, সবার চাইতে তুমি আলাদা। “শুভ সকাল”

টিপ টিপ বৃষ্টির টুপ টুপ শব্দ, ঝির ঝির বাতাসের মৃধু মৃধু গন্ধ। মিট মিট তারাদের লুকু চুরি খেলা, এই নিয়ে ভালো থেকো সারা বেলা…….{শুভ সকাল}

সূখের জন্য “স্বপ্ন”, দুখের জন্য “হাসি”, দিনের জন্য “আলো”, চাঁদের জন্য “নিশি”, মনের জন্য “আশা”, তোমার জন্য রহিল আমার “ভালোবাসা”…….শুভ সকাল।

১ টা দিন, ১ টা রাত। আজকে হলো শবে-বরাত। সকলকে দাও নামাজ এর দাওয়াত। আল্লাহ কে ডেকো সারা রাত। মাফ হবে সকল পাপ। তা হলে পাবে জান্নাত। “শুভ শবে-বরাত”

যদি দেখা না হয় ভেবোনা দূরে আছি। যদি কথা না হয় ভেবোনা ভূলে গেছি। যদি না হাসি ভেবোনা অভিমান করেছি। যদি ফোন না করি ভেবোনা হারিয়ে গেছি। মনে রেখো তোমায় আমি ভালোবাসি।

টিপ টিপ বৃষ্টি পরে। একা বসে আছি ঘরে। তুমি আছো কেমন করে। জানাও আমায় এস এম এস করে। তোমার কথা মনে করে। মেসেজ দিলাম সেন্ট করে।

এই ছিল আজকের মতো ।

আমাকে পেতে পারেনঃ বাংলা ব্লগ | ফেসবুক | টুইটার | গুগল প্লাস | ইউটিউব

পোষ্টটি লিখেছেন: TunerBappi

এই ব্লগে এটাই এর প্রথম পোষ্ট.

Ads by Wizards

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।