কামিল স্নাতকোত্তর ১ম ও ২য় পর্ব পরীক্ষা-২০১৫-এর সময়সূচী জেনে নিন এখান থেকে

ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া এর আওতাধীন ২০১৩-১৪ শিক্ষাবর্ষে ১ম পর্বে ভর্তিকৃত কামিল স্নাতকোত্তর ১ম পর্ব পরীক্ষা-২০১৫ এবং ২০১৩-১৪ শিক্ষাবর্ষে ১ম পর্বে ভর্তিকৃতদের ২য় পর্ব পরীক্ষা-২০১৫ এর পরীক্ষার সময়সূচী প্রকাশ হয়েছে।

গত ০২-০৩-২০১৭ তারিখে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত সময়সূচী অনুসারে কামিল স্নাতকোত্তর ১ম পর্ব পরীক্ষা ২০১৫ এর তত্ত্বীয় বিষয়ের পরীক্ষা ২৪/০৪/২০১৭ তারিখ থেকে শুরু হয়ে ০৪/০৫/২০১৭ তারিখ পর্যন্ত চলবে।

অপরদিকে কামিল স্নাতকোত্তর ২য় পর্ব পরীক্ষা ২০১৫ এর তত্ত্বীয় বিষয়ের পরীক্ষা ২৩/০৪/২০১৭ তারিখ থেকে শুরু হয়ে ০৭/০৫/২০১৭ তারিখ পর্যন্ত চলবে। প্রতিটি পরীক্ষা সকাল ১০টা থেকে শুরু হয়ে ২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। প্রকাশিত সময়সূচী আপনাদের সুবিধার্থে নিচে হুবুহু তুলে দেওয়া হলো:

কামিল পরীক্ষার ফলাফল দেখুন এখান থেকে

কামিল স্নাতকোত্তর ১ম ও ২য় পর্ব পরীক্ষা-২০১৫-এর আগের সময়সূচী

 

[কামিল পরীক্ষার সময়সূচী ডাউনলোড]

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 549 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট “লেখাপড়া বিডি”র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করে আজম খান সরকারী কমার্স কলেজে এমবিএ করছেন।


Ads by Wizards

One comment

  1. ধন্যবাদ শেয়ার করার জন্য। 🙂

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।