যাত্রা শুরু করলো বাংলাদেশী সার্চ ইঞ্জিন “খোঁজ ডট ইনফো”

সম্পূর্ণ বাংলায় সার্চ সুবিধা নিয়ে যাত্রা শুরু করলো বাংলাদেশী সার্চ ইঞ্জিন “খোঁজ ডট ইনফো”- khoz.info নামের সর্ববৃহৎ বাংলাদেশী সার্চ ইঞ্জিন। নানা ধরনের সার্চ সুবিধা সম্বলিত বাংলাদেশী সার্চ ইঞ্জিনটি সম্পূর্ণ বাংলায় তৈরি। বাংলাদেশী ব্যবহারকারীদের চাহিদাকে মাথায়  রেখেই তৈরি করা হয়েছে এই বাংলা সার্চ ইঞ্জিন “খোঁজ ডট ইনফো”।

পৃথিবী বিখ্যাত সার্চ ইঞ্জিন গুগল, ইয়াহু, বিং -এর সার্চ সুবিধা সমূহ মাথায় রেখে শুধুমাত্র বাংলাদেশ ভিত্তিক সার্চ ইঞ্জিন তৈরির লক্ষ্যেই “খোঁজ ডট ইনফো”র যাত্রা। বাংলাদেশের সকল ধরনের তথ্য খোঁজার সুবিধা প্রদানের উদ্দেশ্যকে মাথায় রেখেই তৈরি করা হয়েছে “খোঁজ ডট ইনফো”।
Khoz.info
যেসব সুবিধা পাওয়া যাবে এই “খোঁজ ডট ইনফো”তে

বাংলা এবং ইংরেজি উভয় ভাষার সার্চ রেজাল্ট, সন্তুষ্টিপূর্ণ সার্চ রেজাল্ট, ছবি বা ইমেজ সার্চ, ভিডিও সার্চ, মিউজিক সার্চ, নিউজ সার্চ, টেকনোলোজি পোস্ট সার্চ, শিক্ষামূলক তথ্য সার্চ, উইকিমিডিয়ার তথ্য সার্চ, অ্যাপস সার্চ, চাকুরী সার্চ, ব্লগ  পোস্ট সার্চ, ই-বুক সার্চ, ডকুমেন্ট সার্চ, শপিং সংক্রান্ত, তথ্য সার্চ, প্রয়োজনীয়, সাইটের নেভিগেশন লিংক, বাংলাদেশী সার্চ ইঞ্জিন “খোঁজ ডট ইনফো”।

উপরোক্ত ক্যাটাগরির সার্চ সুবিধা নিয়েই বর্তমানে পথ চলা শুরু করেছে “খোঁজ ডট ইনফো”। হরেক রকম সার্চ ক্যাটাগরি ভিত্তিক সার্চ রেজাল্ট সুবিধাই হলো “খোঁজ ডট ইনফো” বাংলা সার্চ ইঞ্জিনের প্রধান বৈশিষ্ট্য। একজন বাংলাদেশী অনলাইন ব্যবহারকারীর সকল চাহিদাকে ভিত্তি করেই সাজানো হয়েছে খাঁজ ডট ইনফো”র সার্চ ক্যাটাগরিসমূহ।

ফলে আপনি সহজেই খুঁজে পাবেন আপনার কাঙ্খিত তথ্যটি সবচেয়ে কম সময়ে “খোঁজ ডট ইনফো”তে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 606 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করে আজম খান সরকারী কমার্স কলেজে এমবিএ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *