খুলনা বিশ্ববিদ্যালয়ের পঞ্চম সমাবর্তনের বিস্তারিত তথ্য

খুলনা বিশ্ববিদ্যালয়ে পঞ্চম সমাবর্তন আগামী ৪ঠা মার্চ বুধবার অনুষ্ঠিত হবে। মহামান্য রাষ্ট্রপতি ও খুলনা বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মোঃ আব্দুল হামিদ উক্ত সমাবর্তনের সভাপতিত্ব করবেন। চলুন জেনে নেওয়া যাক এই সমাবর্তন সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ তথ্যঃKU

যারা অংশগ্রহণ করতে পারবেঃ ২০১০ সালে অনুষ্ঠিত ৪র্থ সমাবর্তনে যে সকল ডিসিপিস্ননের গ্রাজুয়েটগণ অংশগ্রহণ করতে পারেনি তারাসহ ২০১১ থেকে ২০১৪ সাল পর্যন্ত স্নাতক/ স্নাতক (সম্মান), স্নাতকোত্তর, এমফিল, পিএইচডি ও স্নাতকোত্তর ডিপেস্নামাধারীগণ খুলনা বিশ্ববিদ্যালয়ের ৫ম সমাবর্তনে অংশগ্রহণ করতে পারবে।

রেজিস্ট্রেশন প্রক্রিয়াঃ এই সমাবর্তনের জন্যে অনলাইন ও কাগজ ২ ভাবে রেজিস্ট্রেশন করা যাবে। রেজিস্ট্রেশন সংক্রান্ত বিস্তারিত তথ্য পাবেন এই লিঙ্কে ku.ac.bd/convocation_registration.php

আমদের পেইজে লাইক দিন গ্রুপে যোগ দিন

রেজিস্ট্রেশনের সময়সীমাঃ খুলনা বিশ্ববিদ্যালয়ের পঞ্চম সমাবর্তনের রেজিস্ট্রেশনের সময়সীমা বাড়ানো হয়েছে। সমাবর্তনে অংশ নিতে ইচ্ছুক শিক্ষার্থীরা আগামী ২ ফেব্রুয়ারি সোমবার পর্যন্ত রেজিস্ট্রেশন করতে পারবেন।

পূর্বের সমাবর্তনের রেজিস্ট্রেশনের শেষ সময় নির্ধারণ করা হয়েছিল ৩১ জানুয়ারি। কিন্তু ওই দিন শনিবার বিশ্ববিদ্যালয়ের সাপ্তাহিক ছুটি এবং পরদিন ১ ফেব্রুয়ারি রোববার ফাতেয়া-ই ইয়াজদাহম উপলক্ষে বিশ্ববিদ্যালয় ছুটি থাকায় সময় বাড়ানো হয়েছে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 551 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র একজন সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করছেন ।

Ads by Wizards

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।