অবরোধের মধ্যেই যবিপ্রবিতে ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের ক্লাস শুরু হচ্ছে আজ

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা অবরোধের মধ্যেই আজ ১৭ জানুয়ারি শনিবার থেকে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশবিদ্যালয়ের (যবিপ্রবি ) ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ১ম সেমিস্টারের ক্লাস শুরু হচ্ছে। গত ৬ জানুযারি উক্ত ক্লাস শুরু হওয়ার কথা থাকলেও অনিবার্য কারণ বশত তা পিছিয়ে জানুয়ারির ১৭ তারিখে নেওয়ার সিদ্ধান্ত নেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন ।

তবে, প্রথম বর্ষের ক্লাস শুরু হলেও অনিবার্য কারণ বশত সমাবর্তনের পরের দিন আগামী ১০ ফ্রেবুয়ারি ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হবে।

এদিকে, শহর থেকে ক্যাম্পাসে আসার পথে শিক্ষার্থীদের নিরাপত্তার জন্য যথেষ্ট পরিমাণ পুলিশি নিরাপত্তা দেয়া হবে বলে জানা গেছে। ভর্তিকৃত নবীন ছাত্রীর প্রায় সকলেই হলে সিট পাবে বলেও জানা গেছে।

জানা যায় , বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের একমাত্র আবাসিক শেখ হাসিনা হলে নতুন ছাত্রীরা  সিট বরাদ্দ পাবেন। নিজের সিট কোন রুমে হবে সেটা জানার জন্য অফিসের একটি ফোন নম্বর দেওয়া হয়েছে। সিট সংক্রান্ত বিষয়ে জানতে জনসংযোগ শাখার ০১৭৩১৩২৪৯২৬ নম্বরে যোগাযোগের জন্য বলা হয়েছে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 616 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *