নতুন বছরের প্রথম দিন থেকে যশোরে শুরু হচ্ছে “সিটি আইসিটি ফেয়ার – ২০১৫”

বাংলাদেশের প্রথম ডিজিটাল জেলা যশোরের “যশোর কম্পিউটার সিটি” এর আয়োজনে ও বিশ্বখ্যাত সব কোম্পানীর অংশগ্রহণে ২০১৫ সালের প্রথম দিন থেকে শুরু হতে যাচ্ছে “সিটি আইসিটি ফেয়ার – ২০১৫” । যশোর শহরের জেস টাওয়ারে অবস্থিত যশোর কম্পিউটার সিটিতে ১ জানুয়ারী ২০১৫ থেকে ৭ জানুয়ারী ২০১৫ পর্যন্ত সপ্তাহব্যাপী এ মেলা অনুষ্ঠিত হবে।

City ICT Fair - 2015

মেলায় বিশেষ ছাড়ে কম্পিউটার, ল্যাপটপ, ট্যাবসহ বিভিন্ন আইটি পণ্য প্রদর্শন ও বিক্রয় হবে। এছাড়া মেলায় শিক্ষার্থীদের নিয়ে বিভিন্ন প্রতিযোগীতার আয়োজন করা হবে, থাকবে সফল ফ্রিল্যান্সারদের অংশগ্রহনে ফ্রিল্যান্সিং ক্যারিয়ার বিষয়ক কর্মশালা, সাংস্কৃতিক অনুষ্ঠান সহ নানা আয়োজন।

মেলার উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে ১ জানুয়ারী দুপর ১২টায়। যশোর কম্পিউটার সিটির আহ্বায়ক জনাব ফারুক জাহাঙ্গীর টিপুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন এ এস এম মনির-উজ-জামান (বিপিএম ডিআইজি, খুলনা রেঞ্জ), বিশেষ অতিথি হিসেবে থাকবন জনাব ড. মোঃ হুমায়ুন কবির (জেলা প্রশাসক, যশোর), জনাব মোঃ শাহীন চাকলাদার (উপজেলা চেয়ারম্যান, সদর, যশোর) ও জনাব মারুফুল ইসলাম মারুফ (মেয়র, যশোর পৌরসভা, যশোর)। এছাড়াও উপস্থিত থাকবেন জনাব মতিউর রহমান বাবু (স্বত্বাধিকারী, জেস টাওয়ার যশোর) ও জনাব সঞ্জয় সাহা (চেয়ারম্যান বিসিএস, যশোর শাখা)।

মেলার প্রবেশ মুল্য নির্ধারণ করা হয়েছে ১০ টাকা। প্রবেশ টিকেট এর সাথে থাকছে র‍্যাফেল ড্রতে ট্যাবলেট পিসি, স্মার্ট ফোনসহ নানান আইটি পণ্য জিতে নেওয়ার সুযোগ।

“সিটি আইসিটি ফেয়ার – ২০১৫” এর মিডিয়া পার্টনার হিসেবে আছে বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট লেখাপড়া বিডি। যশোর জেলার স্কুল কলেজের শিক্ষার্থীদেরকে জন্যে “লেখাপড়া বিডি”র পক্ষ থেকে ফ্রি মেলার প্রবেশ টিকেট দেওয়া হবে। টিকিট এর সংখ্যা সীমিত। ফ্রি টিকেট পেতে যোগাযোগ করুন এই নম্বরেঃ 01688-662479 (আবীর)

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 615 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *