জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪ সালের মাস্টার্স শেষ পর্ব ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন করবেন যেভাবে

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪ সালের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফলে যারা কাঙ্খিত ফলাফল পাননি তারা চাইলে ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন করতে পারবেন। ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন প্রক্রিয়া নিচে তুলে দেওয়া হলোঃ

আবেদনের সময়সীমাঃ অনলাইনে ১২/০৯/২০১৭ তারিখ সকাল ১০ টা থেকে ২৪/০৯/২০১৭ তারিখ বেলা ২টা পর্যন্ত আবেদন করা যাবে। আর আবেদনের জন্য নির্ধারিত ফি ২৪/০৯/২০১৭ তারিখ বিকাল ৪টা পর্যন্ত ব্যাংকে জমা দেওয়া যাবে।

আবেদন ফিঃ পত্র প্রতি ৮০০ টাকা।

আমদের পেইজে লাইক দিন গ্রুপে যোগ দিন

আবেদনের নিয়ম / পদ্ধতিঃ এই লিঙ্কে গেলে নির্ধারিত সময়ের মধ্যে (এর আগে কিংবা পরে পাবেন না) আবেদন ফরম পাবেন। এই ফরম পূরণ করে Pay Slip ডাউনলোড করতে হবে। Pay Slip এ সংশ্লিষ্ট খাতের হিসাব নম্বর ০২১৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ যে কোন সোনালী ব্যাংকের যে কোন শাখায় জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে। পত্র কোড যথাযথভাবে পূরণ করতে হবে।

সতর্কতাঃ নির্ধারিত সময়ের পূর্বে ও পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং টাকা জমা দেওয়া যাবে না। ব্যাংকে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা দিলে সমস্যা হতে পারে। তাই ভুলেও এই কাজ করবেন না।

হেল্পলাইনঃ সোনালী সেবা সংক্রান্ত প্রয়োজনে ০১৫৫৭০০৮০৮০ অথবা, ০১৮৬৭০৬৫১১১ নম্বরে যোগাযোগ করা যেতে পারে।

ফলাফলঃ পুনঃনিরীক্ষণের ফলাফল প্রকাশ হওয়ার পর আবেদনের সময় প্রদত্ত আপনার ব্যক্তিগত নম্বরে জানিয়ে দেওয়া যাবে। এছাড়াও উক্ত ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের এওবসাইটের পাশাপাশি লেখাপড়া বিডিতেও প্রকাশ করা হবে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 549 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট “লেখাপড়া বিডি”র একজন সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করছেন ।

Ads by Wizards

4 comments

  1. ফলাফল পুনঃনিরীক্ষণ এর তারিখ কবে দিবে??? এখনও কিছু বুঝতে পারলাম না।

    • ২০১৪ সালের মাস্টার্স শেষ পর্ব ফলাফল পুনঃনিরীক্ষণের জন্য সোনালী ব্যাংক এর পে সীল্প অনলাইনে পুরন করা হয় ১১/০৯/২০১৭ ইং তারিখে । College Code : 0011 দেখায় কিন্তু আমার College Code : 4305 College Name : GOVT. HAZI MOHAMMAD MOHSIN COLLEGE এইটা । এই বিষয়ে উক্ত কলেজের ম্যাডামের সাথে যোগাযোগ করলে যানানো হয় , এটা হতো জাতীয় বিশ্ববিদ্যালয়ের কোন কোড হাতে পারে । টাকা জমা দিতে পার সমস্যা হবে না । যে কথা সে কাজ ।জমা করে দিলাম১৪/০৯/২০১৭ ইং তারিখে । এখন অর্থাৎ আজ ১৫/০৯/২০১৭ তারিখে অন্য জনের টা দেখতে গিয়ে দেখি কলেজ কোড টিক দেখাছে । তাই আমার টাও আবার চেক করি , দেখি এবার আমার টাও কলেজ কোড টিক দেখাছে । এখন আমি কি করতে পারি ? নাকি টিক আছে? যদি পরার্মশ টা দেন উপকৃত হব ।আপনার কাছে কৃ্তজ্ঞ থাকিব ।

  2. মাস্টার্স ২০১৪ শেষ বর্ষ পরীক্ষা পুনঃনিরীক্ষন ফলাফল কবে দেবে জানালেউপকৃত হবো।

  3. 2014 সালের মাস্টার্স পুনঃনিরীক্ষণের ফলাফল না দিয়ে 2015 সালের ফরম ফিলাপে date দিয়েছে। তবে কি ফলাফল দিবে না? একটু জানাবেন please!

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।