একটি প্রশ্ন ফাঁস মানে একটি স্বপ্নের মত্যু

‘একটি প্রশ্ন ফাঁস মানে একটি স্বপ্নের মত্যু’ এরকম প্লেকার্ড হাতে নিয়ে প্রশ্নপত্র ফাঁসের জড়িতদের গ্রেফতার ও শাস্তি দাবি করেছে যশোর জেলা সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট।
jessore_human
বৃহস্পতিবার (১১ ডিসেম্বর) দুপুরে প্রেসক্লাব যশোরের সামনে এক মানববন্ধন শেষে সমাবেশ করে তারা।

প্রায় ঘণ্টাব্যাপী চলা এ কর্মসূচিতে সংগঠনের নেতাকর্মীরা ছাড়াও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী ও শিক্ষকরা অংশ গ্রহণ করে সংহতি প্রকাশ করেন।

মানববন্ধন শেষে অনুষ্ঠিত সমাবেশে জেলা সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের সদস্য সচিব কৃষ্ণেন্দু মণ্ডল সভাপতিত্বে বক্তব্য রাখেন- জেলা ছাত্রফ্রন্ট নেতা উৎপল ঘোষ, উজ্জ্বল বিশ্বাস, ইমরান খান, বিজু খান প্রমুখ।

বক্তারা বলেন, শিক্ষার নৈতিকমান ধ্বংস করে শিক্ষার বাণিজ্যিকিকরণ, বেসরকারিকরণ, সংকোচনীতি বাস্তবায়নের উদ্দেশ্য প্রশ্নপত্র ফাঁস করা হচ্ছে। প্রশ্নপত্র ফাঁসের মতো একটি জঘন্য ও সামাজিক ব্যাধির বিরুদ্ধে সোচ্চার হতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানানো হয় সমাবেশে।

তথ্যসূত্রঃ বাংলানিউজ

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 624 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *