যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রী বিথীকে বাঁচাতে এগিয়ে আসুন…

শুক্রবার ট্রাক ও নছিমনের মুখোমুখি সংঘর্ষে আহত যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের মেধাবী শিক্ষার্থী শারমিন সুলতানা বিথীর চিকিৎসার জন্য একটি বড় অঙ্কের টাকা প্রয়োজন। বিথী বর্তমানে সেনাবাহিনী দ্বারা পরিচালিত CMH হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। তার চিকিৎসার খরচ ধীরে ধীরে বেড়েই চলেছে। এমতাবস্থায় বিথীর পরিবারের পক্ষ থেকে কোন ভাবেই এই খরচ ব্যায়ভার বহন করা সম্ভব নয়।

বিথী এখনো পর্যন্ত পুরোপুরি শঙ্কামুক্ত নয়। সামনে একদিনের মধ্যে অপারেশনের জন্য বিথীকে ঢাকায় নিয়ে যেতে হবে। যবিপ্রবি’র ভিসি স্যার চিকিৎসা খরচের একটা অংশ, বিশ্ববিদ্যালয় থেকে দিতে চেয়েছেন। বাকি টাকা সংগ্রহের জন্যে যবিপ্রবি’র ছাত্র ছাত্রীরা উদ্যোগ গ্রহণ করেছে। তাই সংকটাপন্ন বিথীকে বাঁচাতে সবার সহায়তার হাত বাড়িয়ে দিন।
Bithi

হয়তো আমার আপনার কিছু অর্থই পারে বিথীকে সুস্থ্য স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে । আপনারা সরাসরি অথবা Bkash / DBBL Mobile Bangking এর মাধ্যমে বিথির চিকিৎসার সাহায্যের জন্যে টাকা পাঠাতে পারেন। সাহায্য পাঠানোর ঠিকানাঃ

BKash: 01752642688, 01737786443 ( Personal)
DBBL : 017171115820

বিথির চিকিৎসার সাহায্যের জন্যে ফেইসবুকে একটি ইভেন্ট ও খোলা হয়েছে। ইভেন্টে যোগ দিতে এই লিঙ্কে ক্লিক করুন

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 616 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *