রাজশাহী সরকারি কলেজের তিন ছাত্রীর অকাল মৃত্যুতে যশোর সরকারী এম.এম. কলেজের শোক প্রকাশ

সড়ক দুর্ঘটনায় রাজশাহী সরকারি কলেজের নিহত তিন ছাত্রীর মর্মান্তিক অকাল মৃত্যুতে যশোর সরকারী এমএম কলেজের হিসাববিজ্ঞান ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ আনুষ্ঠানিকভাবে শোক প্রকাশ করেছে।

Photo0994

১২ ই ডিসেম্বর শুক্রবার যশোর সরকারী এমএম কলেজের হিসাববিজ্ঞান ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ এর সহকারী অধ্যাপক তাইজুল ইসলাম এর তত্ত্বাবধানে বার্ষিক বনভোজন এর যাত্রা পথে রাজশাহী সরকারি কলেজের প্রাঙ্গনে আনুষ্ঠানিকভাবে এই শোক বার্তা প্রকাশ করে। এই সময়ে কলেজ প্রাঙ্গনে একটি কালো ব্যানার স্থাপন করা হয়।

উল্লেখ্য, গত ৭ ডিসেম্বর রোববার দুপুরে রাজশাহী নগরীর উপকণ্ঠে কাটাখালিতে দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে রাজশাহী সরকারি কলেজের তিন ছাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয় আরো ১৪ জন।

নিহতরা হলেন সমাজকর্ম বিভাগের অনার্স ১ম বর্ষের ছাত্রী মাহমুদা হক তানিয়া, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অনার্স ৪র্থ বর্ষের ছাত্রী মাহমুদা ও ব্যবস্থাপনা বিভাগের মাস্টার্স ১ম পর্বের ছাত্রী শারমিন আকতার।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 618 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করে আজম খান সরকারী কমার্স কলেজে এমবিএ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *