মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের সাক্ষাৎকার ও ভর্তির সময়সূচী প্রকাশ

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার সাক্ষাৎকার ও ভর্তির সময়সূচী  প্রকাশিত হয়েছে।

উক্ত সূচী অনুসারে, আগামী ৯ এবং  ১০ ডিসেম্বর বিভিন্ন অনুষদে মেধাক্রম অনুসারে সকল শিক্ষার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। সাথে করে ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, ৫ কপি পাসপোর্ট এবং ১ কপি স্ট্যাম্প সাইজের সত্যায়িত ছবি, এসএসসি ও এইচএসসি পরীক্ষার মূল সার্টিফিকেট এবং মার্কশিট এবং রেজিস্ট্রেশন কার্ড সাথে আনতে বলা হয়েছে।
সাক্ষাৎকারের ফলাফল অনুসারে শিক্ষার্থীদের ১১, ১৪ এবং ১৫ তারিখের মধ্যে ভর্তি হতে বলা হয়েছে। আসন খালি থাকা সাপেক্ষে ৯ ও ১০ ডিসেম্বরের সাক্ষাৎকারের  মেধাক্রম অনুসারে ভর্তি আগামী ১৭ ও ১৮ ডিসেম্বর নির্ধারণ করা হয়েছে।

অপরদিকে সকল কোটার শিক্ষার্থীদের ৩ জানুয়ারিতে কাগজপত্র জমা এবং ৪ও ৫ তারিখে ভর্তির সময় ঘোষণা করা হয়েছে।

নতুন সেশনের ক্লাশ আগামী ১৭ জানুয়ারি শুরু হবে নোটিশে জানানো হয়েছে। সাক্ষাৎকার ও ভর্তির বিস্তারিত সময়সূচী নিচে দেওয়া হলোঃ MBSTU Admission Notice

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 668 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *