নটরডেম কলেজের একাদশে ভর্তির ডেমু পরীক্ষা স্থগিত

রাজধানীর নটরডেম কলেজের একাদশ শ্রেণিতে ভর্তির জন্য ভার্চুয়াল পদ্ধতিতে আবেদনকৃত শিক্ষার্থীদের ডেমু পরীক্ষা স্থগিত করা হয়েছে।

মঙ্গলবার নটরডেম ইউনিভার্সিটি শাখার তথ্য অফিসার জুই মারিয়া ভৌমিক এ তথ্য নিশ্চিত করেন।অভ্যন্তরীণ কারণেই এ পরীক্ষা স্থগিত করা হয়েছে বলেও জানান তিনি।

জানা যায়, পূর্বঘোষিত সময় অনুযায়ী মঙ্গলবার বেলা ১১টা থেকে অনলাইনে ডেমু পরীক্ষা শুরু হওয়ার কথা ছিল। এতে সকল বিভাগের ভর্তিচ্ছু শিক্ষার্থীদের অংশ নেওয়ার সুযোগ ছিল। কিন্তু সকালে পরীক্ষা শুরুর প্রায় একঘণ্টা আগে কলেজের নির্দিষ্ট নম্বর থেকে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ডেমু পরীক্ষা স্থগিতের মেসেজ পাঠানো হয়।

অধ্যক্ষের পক্ষ থেকে পাঠানো মেসেজে বলা হয়, ‘অনিবার্য কারণবশত আজ নটরডেম কলেজের ভর্তির ডেমু পরীক্ষা স্থগিত। পরবর্তী নির্দেশনা কলেজ ওয়েবসাইটে দেওয়া হবে। অধ্যক্ষ।’

২৩ আগস্ট কলেজ কর্তৃপক্ষ ডেমু পরীক্ষা নেওয়ার নির্দেশনা জারি করে। সেখানে বলা হয়- একজন পরীক্ষার্থী শুধু একবারই পরীক্ষায় অংশ নিতে পারবে। যেহেতু দ্বিতীয়বার লগইন করার সুযোগ নেই সেহেতু নিরবচ্ছিন্ন ইন্টারনেট (পর্যাপ্ত ডাটাসহ) ও বিদ্যুৎ ব্যবস্থা নিশ্চিত করতে হবে। নির্দিষ্ট সময় পার হয়ে গেলে পরীক্ষায় আর অংশগ্রহণের কোনো সুযোগ নেই।

এদিকে সকাল সাড়ে দশটা পর্যন্ত পরীক্ষা স্থগিতের সুনির্দিষ্ট কারণ জানায়নি নটরডেম কলেজ কর্তৃপক্ষ। কলেজের ওয়েবসাইটেও কোন বিজ্ঞপ্তি আপডেট করা হয়নি। আজকে ডেমু পরীক্ষা নেওয়ার নির্দেশনা দিয়ে জারি করা বিজ্ঞপ্তিটি ওয়েবসাইটের উপরের বারে স্ক্রল করছে।

পোষ্টটি লিখেছেন: মোঃ মিলন ইসলাম

এই ব্লগে 280 টি পোষ্ট লিখেছেন .

মোঃ মিলন ইসলাম এই ব্লগের একজন ব্লগার। এই সাইটে গুরুত্বপূর্ণ কিছু পোষ্ট তুলে ধরেন।

আমদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন পেইজে লাইক দিন গ্রুপে যোগ দিন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *