মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার ফলাফল, মৌখিক পরীক্ষা ও ভর্তির তারিখ

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে ১ম বর্ষ ১ম সেমিস্টারের বিএসসি ইঞ্জিনিয়ারিং, বিবিএ, বি. ফার্ম ও বিএসসি অনার্স কোর্সের ভর্তি পরীক্ষার সকল ইউনিটের ফলাফল প্রকাশ করা হয়েছে।

২৮ নভেম্বর, ২০১৫ তারিখ শনিবার রাতে এ ফলাফল প্রকাশ করা হয়। সকল ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল, মৌখিক পরীক্ষা ও ভর্তির তারিখ আপনাদের সুবিধার্থে লেখাপড়াবিডি.কম এ প্রকাশ করা হলোঃ Mawlana Bhashani Science & Technology University

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল দেখুন এখানেঃ

A ইউনিট এর ফলাফল ২০১৫-১৬

B ইউনিট এর ফলাফল ২০১৫-১৬

C ইউনিট এর ফলাফল ২০১৫-১৬

D ইউনিট এর ফলাফল ২০১৫-১৬

সাক্ষাৎকারের তারিখঃ ভর্তিইচ্ছু প্রার্থীদের ভর্তি পরীক্ষার ফলাফলের ভিত্তিতে ইউনিট ভিত্তিক বিষয় নির্ধারণকল্পে সাক্ষাৎকার আগামী ২৬ ও ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

সাক্ষাৎকারের সময় যা যা লাগবেঃ সাক্ষাৎকারের সময় ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, এস.এস.সি/সমমান ও এইচ.এস.সি/ সমমান পরীক্ষার মূল সার্টিফিকেট ও মার্কশীট এবং এইচ.এস.সি/সমমান পরীক্ষার মূল রেজিস্ট্রেশন কার্ড, অন্য কোন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে থাকলে তার প্রমাণসহ সংশ্লিষ্ট ইউনিটের কো-অর্ডিনেটরের অফিসে উপস্থিত থাকতে হবে।

সাক্ষাৎকারে উপস্থিত প্রার্থীদের মধ্য থেকে মেধাক্রম অনুসারে প্রকাশিতব্য তালিকা অনুযায়ী আগামী ২৮ ও ২৯ ডিসেম্বর সোমবার ও মঙ্গলবার সকাল ১০.০০ টা হতে বিকাল ০৩.০০ টার মধ্যে ভর্তি হতে হবে। আসন খালি থাকা সাপেক্ষে ২৬ ও ২৭ ডিসেম্বর সাক্ষাৎকারে অংশগ্রহণকারী ছাত্র/ছাত্রীদের মধ্য হতে মেধাক্রমানুসারে আগামী ৩ জানুয়ারি রোববার সকাল ১০.০০ টা হতে বিকাল ৩.০০ টার মধ্যে ভর্তি করা হবে।

সকল কোটার পরীক্ষার্থীদের সংশ্লিষ্ট সকল কাগজপত্রসহ আগামী ১৬ জানুয়ারি শনিবার সকাল ১০.০০ টা হতে বিকাল ৪.০০টা পর্যন্ত কোটা কমিটির আহ্বায়ক প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন এর নিকট নির্ধারিত ফরমেটে ( যা ডিন অফিসে পাওয়া যাবে) আবেদনপত্রসহ সাক্ষাৎকারের জন্য উপস্থিত থাকতে হবে। সাক্ষাৎকারে উপস্থিত সকল কোটায় মেধার ভিত্তিতে নির্বাচিত ছাত্র-ছাত্রীদের আগামী ১৭ ও ১৮ জানুয়ারি রোববার ও সোমবার সকাল ১০.০০ টা হতে বিকাল ০৩.০০ টার মধ্যে ভর্তি হতে হবে।

উল্লেখ্য, গত ২৭ ও ২৮ নভেম্বর মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের পরীক্ষা অনুষ্ঠিত হয়। নতুন সেমিস্টারের ক্লাসের সময় অতি দ্রুত জানা যাবে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 618 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *