এসএসসি ও সমমানের খাতা পুনঃনিরীক্ষার ফল প্রকাশ আজ

চলতি বছরের এসএসসি ও সমমানের পরীক্ষায় কাঙ্খিত ফল না পেয়ে ২ লাখ ৩৮ হাজার ৪৭১ জন পরীক্ষার্থী ফল পুনঃনিরীক্ষার আবেদন করেছেন। তারা মোট ৪ লাখ ৪১ হাজার ৯১৯টি খাতা চ্যালেঞ্জ করেছেন। এদের মধ্যে শুধু এসএসসি পরীক্ষার ৩ লাখ ৯৫ হাজার ৮৯৮টি, দাখিলের ২৮ হাজার ৪৮৪টি এবং এসএসসি ভোকেশনালের ১৭ হাজার ৫৩৭ টি খাতা পুনঃনিরীক্ষার আবেদন করা হয়েছে। আর আজ মঙ্গলবার (৩০ জুন) এসএসসি ও সমমান পরীক্ষার খাতা পুনঃনিরীক্ষার ফল প্রকাশ করা হবে।

সোমবার বিকালে আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটির সভাপতি ও ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মু. জিয়াউল হক বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন। তিনি বলেন, আশানুরূপ ফল না পাওয়ায় যারা পুনঃনিরীক্ষার জন্য আবেদন করেছেন তাদের ফলাফল আগামীকাল প্রকাশ করা হবে। করোনার মধ্যেও শত প্রতিকূলতার মাঝে আমরা এসএসসি-সমমান পরীক্ষার ফলাফল প্রকাশ করতে পেরেছি। পুনঃনিরীক্ষার ফলাফলও দিতে যাচ্ছি।

আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটি সূত্র জানায়, পুনঃনিরীক্ষার আবেদন করা খাতাগুলো আবারো যোগ করে দেখা হয়েছে। পুনঃনিরীক্ষার ফল তৈরিতে ব্যস্ত সময় পার করছে বোর্ডগুলো। আজ ৩০ জুন এসএসসি ও সমমানের পুনঃনিরীক্ষার ফল সবগুলোতে একযোগে প্রকাশ করা হবে। খাতা পরিবর্তিত নম্বর, গ্রেডসহ ফল আবেদনকারীর মোবাইল নম্বরে পাঠানো হবে।

এসএসসি ও সমমানের খাতা পুনঃনিরীক্ষার ফল লেখাপড়া বিডি সাইট থেকেও দেখা যাবে। এসএসসি ও সমমানের খাতা পুনঃনিরীক্ষার ফল ২০২০ দেখুন এখানে

পোষ্টটি লিখেছেন: মোঃ মিলন ইসলাম

এই ব্লগে 168 টি পোষ্ট লিখেছেন .

মোঃ মিলন ইসলাম এই ব্লগের একজন ব্লগার। এই সাইটে গুরুত্বপূর্ণ কিছু পোষ্ট তুলে ধরেন।

আমদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন পেইজে লাইক দিন গ্রুপে যোগ দিন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *