বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত

 ১৫ জুন পর্যন্ত পাবলিক ও বেসরকারি বিশ্ববিদ্যালয়সমূহের যাবতীয় কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি)। ২৯ মে শুক্রবার ইউজিসি’র ওয়েবসাইটে এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

ইউজিসির বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৮-০৫-২০২০ তারিখে মন্ত্রিপরিষদ বিভাগ হতে জারীকৃত একটি প্রজ্ঞাপনে বিভিন্ন শর্ত প্রতিপালন স্বাপেক্ষে আগামী ৩১-০৫-২০২০ তারিখ থেকে সীমিত আকারে সকল সরকারি, আধা সরকারি, স্বায়ত্বশাসিত ও বেসরকারি প্রতিষ্ঠান খুলে দেয়ার সিদ্ধান্ত জানানাে হয়েছে ।

উক্ত সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে আগামী ১৫-০৬-২০২০ তারিখ পর্যন্ত পাবলিক ও বেসরকারি বিশ্ববিদ্যালয়সমূহের যাবতীয় কার্যক্রম বন্ধ থাকবে। তবে অনলাইন কোর্স/ডিস্টেন্স লার্নিং অব্যাহত রাখা যাবে।

স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক নির্দেশিত সামাজিক দূরত্বসহ সকল স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণের লক্ষ্যে সকল পাবলিক ও বেসরকারি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষসহ সংশ্লিষ্ট সকলকে ইউজিসি কর্তৃপক্ষের সাথে সাক্ষাত ও সরাসরি সভার পরিবর্তে ভার্চুয়াল সভা, পত্র যােগাযােগ এবং ই-মেইলের মাধ্যমে প্রয়ােজনীয় কার্যক্রম সম্পাদনের জন্য অনুরােধ জানানাে হয়েছে।

পোষ্টটি লিখেছেন: মোঃ মিলন ইসলাম

এই ব্লগে 165 টি পোষ্ট লিখেছেন .

মোঃ মিলন ইসলাম এই ব্লগের একজন ব্লগার। এই সাইটে গুরুত্বপূর্ণ কিছু পোষ্ট তুলে ধরেন।

আমদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন পেইজে লাইক দিন গ্রুপে যোগ দিন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *