বশেমুরবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফলাফল ২০১৯-২০ জেনে নিন এখান থেকে

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার এ, বি, সি, ডি, ই, এফ, জি এবং এইচ ৮ ইউনিটের ফলাফল প্রকাশিত হয়েছে।

বুধবার (১৩ নভেম্বর) রাতে বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে ফলাফল প্রকাশ করা হয়। প্রকাশিত ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের পাশাপাশি লেখাপড়া বিডি থেকেও জানা যাবে।

বশেমুরবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফলাফল ২০১৯-২০ জেনে নিন এখান থেকে

ফলাফল জানতে এই লিংকে ক্লিক করুন

মেধা তালিকায় শিক্ষার্থীদের ভর্তির তারিখ ১০ থেকে ১১ ডিসেম্বর ২০১৯। এবারে নয়টি ইউনিটের অধীনে ৩৪ বিভাগে সর্বমোটদুই হাজার ৭৪৫ জন (কোটাবাদে) শিক্ষার্থী ভর্তি করা হবে। ইউনিটসমূহ হলো এ, বি, সি, ডি, ই, এফ, জি, এইচ এবং আই।

এ বছর ভর্তি পরীক্ষায় মোট এক লাখ ৩১ হাজার ১১২ জন শিক্ষার্থী আবেদন করেন। ভর্তি পরীক্ষায় প্রতি আসনের বিপরীতে প্রায় ৪৮ জন শিক্ষার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। 

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 636 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

আমদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন পেইজে লাইক দিন গ্রুপে যোগ দিন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *