ডিগ্রী (স্নাতক) ১ম বর্ষ নিয়মিত ও প্রাইভেট শ্রেণিতে ভর্তিকৃত শিক্ষার্থীদের কোর্সওয়ারী অনলাইন পত্রকোড এন্টির সময়বৃদ্ধি সম্পর্কিত বিজ্ঞপ্তি

ডিগ্রী ১ম বর্ষ অনলাইন পত্র কোড এন্ট্রি সম্পর্কিত বিজ্ঞপ্তি: ২০১৯ – ২০২০ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক ( পাস ) নিয়মিত / প্রাইডেট শ্রেণিতে ভর্তিকৃত শিক্ষার্থীদের সংশ্লিষ্ট কলেজ কর্তৃক কোর্সওয়ারী অনলাইন পত্ৰকোড এন্ট্রির সময়বৃদ্ধি সম্পর্কিত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সময়বৃদ্ধি সংক্রান্ত বিজ্ঞপ্তিটি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

সময়বৃদ্ধি সংক্রান্ত বিজ্ঞপ্তি অনুযায়ী  জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ – ২০২০ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক ( পাস ) নিয়মিত প্রাইভেট শ্রেণিতে ভর্তিকৃত শিক্ষার্থীদের কোর্সওয়ারী অনলাইন পত্রকোড এন্ট্রি ০২ মার্চ বিকাল ৪টা থেকে শুরু হয়ে ৩১ মার্চ ২০২০ তারিখ রাত ১২টা পর্যন্ত চলবে ।

 সংশ্লিষ্ট কলেজকে College ( Undergraduate ) Login এর মাধ্যমে Admission Subject Entry ( degp : ) Admission Subject Entry ( degp . ) private অপশন থেকে ভর্তিকৃত শিক্ষার্থীদের পত্ৰকোড এন্ট্রি দিতে বলা হয়েছে। সংশ্লিষ্ট কলেজকে ডিগ্রী পর্যায়ে অধিভুক্ত বিষয় ও ২০১৯ – ২০২০ শিক্ষাবর্ষে স্নাতক ( পাস ) শ্রেণির ভর্তি নির্দেশিকার অনুচ্ছেদ – ২ এ বর্ণিত কোর্সওয়ারী প্র অনুযায়ী পত্রকোড এন্ট্রি নিশ্চিত করতে হবে ।

  • অনলাইন পত্রকোড এন্ট্রি শুরুর তারিথ: ০২ মার্চ ২০২০ বিকাল ৪টা থেকে
  • অনলাই পত্রকোড এন্ট্রি দেয়ার শেষ তারিখ: ৩১ মার্চ ২০২০ তারিখ রাত ১২টা পর্যন্ত চলবে ।

সার্টিফিকেট কোর্সে রেজিস্ট্রেশনপ্রাপ্ত শিক্ষার্থীদের পত্রকোড এন্ট্রি দিতে হবে না । কলেজ কর্তৃক নির্ধারিত সময়ের মধ্যে পত্রকোড এন্ট্রি না দেয়া হলে অথবা ভুল পত্রকোভ এন্ট্রি দেয়া হলে সে সকল শিক্ষার্থীর রেজিস্ট্রেশন কার্ড ইস্যু করা হবে না ।

পোষ্টটি লিখেছেন: মোঃ মিলন ইসলাম

এই ব্লগে 164 টি পোষ্ট লিখেছেন .

মোঃ মিলন ইসলাম এই ব্লগের একজন ব্লগার। এই সাইটে গুরুত্বপূর্ণ কিছু পোষ্ট তুলে ধরেন।

আমদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন পেইজে লাইক দিন গ্রুপে যোগ দিন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *