ইসলামী বিশ্ববিদ্যালয়ের২০১৪-১৫ শিক্ষবর্ষের ভর্তি পরীক্ষার ‘এইচ’ ইউনিটের ফল প্রকাশ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০১৪-১৫ শিক্ষবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণীর প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার আইন ও শরিয়াহ অনুষদভুক্ত ‘এইচ’ ইউনিটের ফল প্রকাশ করা হয়েছে। মঙ্গলবার রাতে এই ফল প্রকাশ করা হয়েছে।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষবর্ষের ‘এইচ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল দেখুন এখানেঃ

অফিসিয়াল ওয়েবসাইট থেকে ফলাফল জানতে এখানে ক্লিক করুন

এইচ ইউনিটে ১৪০ আসনের বিপরীতে মোট ৮ হাজার ৬শত ২৫ জন পরীক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে। গত রোববার মোট দুই শিফটে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। উক্ত ফলাফল সংশ্লিষ্ট ইউনিট কার্যালয়, বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ছাড়াও আবাসিক হলসমূহে পাওয়া যাচ্ছে।

আইন ও শরিয়াহ অনুষদভুক্ত ‘এইচ’ ইউনিটভুক্ত পঠিত বিষয়গুলো হলো-আইন ও আল ফিকহ বিভাগ। আইন ও আল ফিকহ বিভাগের মোট আসন সংখ্যা যথাক্রমে ৮০ ও ৬০ টি।

মেধা তালিকা ও অপেক্ষমান তালিকায় উত্তীর্ণদের মৌখিক সাক্ষাতকারের তারিখ পরবর্তিতে জানানো হবে। মেধা তালিকায় উত্তীর্ণদের সাক্ষাতকার নেওয়ার পর আসন খালি থাকা সাপেক্ষে অপেক্ষমান তালিকা থেকে সাক্ষাতকার হবে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 616 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *