এম এম কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে সংগঠন করার লক্ষ্যে সভা অনুষ্ঠিত

সরকারি মাইকেল মধুসূদন কলেজের (এমএমসি) সাবেক শিক্ষার্থীদের নিয়ে একটি সংগঠন গঠনের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ জানুয়ারি ২০২০ তারিখ শুক্রবার বিকেলে প্রেসক্লাব যশোর মিলনায়তনে সভায় সভাপতিত্ব করেন যশোরের সাংস্কৃতিক ব্যক্তিত্ব অ্যাড. মাহমুদ হাসান বুলু।

সভায় মতামত পেশ করেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব অধ্যাপক সুকুমার দাস, সাংবাদিক ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, ডা. সৈয়দ জিজিএ কাদরী, ডা. আহমেদ ফেরদৌস জাহাঙ্গীর সুমন, সাংবাদিক এইচ আর তুহিন, হাবিবুর রহমান মিলন, প্রণব দাস, মনিরুল ইসলাম, ব্যবসায়ী জাকির হোসেন পলাশ, মাসুদুর রহমান, চাকরিজীবী হায়াতুজ্জামান মুকুল, জুবায়ের আহমেদ, অ্যাড. জুলফিকার আলী, সাবেক শিক্ষার্থী শরীফ হিমেল, খানজাহান আলী শান্ত, শিরিন সুলতানা বীনা,তৃষ্ণা, নির্ঝরা, সাদিয়া শারমিন, বিজন,তিতাস,আশিক, মৌ, তৌহিদ, মেহেদি,মন্জুরুল,টিটো, দিলশান, আব্দুর রহিম, রুহুল আমিন, মুরাদ, শাহিন, স্বপন,আহাদুল, মনোয়ার, নুসরাত নাজনীন,মনিরুজ্জামান,কবিরুল, নুরুজ্জামান আকাশ, নিহান,আল মামুন,রাফি,আরিফ, প্রমুখ। সভায় অর্ধশতাধিক সাবেক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৭ ফেব্রুয়ারী বিকাল ৪টায় এমএম কলেজ ক্যাম্পাসে (মধুমঞ্চ) সংগঠন গঠনের লক্ষ্যে পরবর্তী সভার দিন নির্ধারণ করা হয়েছে। এ সভায় এএম কলেজের সকল সাবেক শিক্ষার্থীদের উপস্থিত থাকার জন্য আহ্বান করা হয়েছে।

আগামী সভায় সংগঠনের নাম ও গঠনতন্ত্র নিয়ে বিস্তারিত আলোচনা করা হবে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 663 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *