JSC ও JDC পরীক্ষার ফলাফল দেখুন খুব সহজে সার্ভার সমস্যা ছাড়াই

JSC ও JDC পরীক্ষার ফলাফল দেখুন খুব সহজে সার্ভার সমস্যা ছাড়াই। JSC জেএসসি ফলাফল ও JDC জেডিসি পরীক্ষার ফলাফল। ২০১৯ সালের অষ্টম শ্রেণির শিক্ষার্থীদের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষার ফলাফল। জেএসসি ও জেডিসি পরীক্ষার রেজাল্ট ২০১৯। Junior School Certificate Result JSC, Junior Dakhil Certificate JDC Result Has Been Published On Educations in BD Website.

jsc result

মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক আট শিক্ষাবোর্ডের জেএসসি ও মাদ্রাসা শিক্ষাবোর্ডের জেডিসি পরীক্ষা ইতোমধ্যে শেষ হয়েছে। পরীক্ষার্থীরা অধীর আগ্রহে অপেক্ষা করছে ২০১৯ সালের জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশের জন্য। এখানে আপনাদের সামনে তুলে ধরব জেএসসি ও জেডিসি পরীক্ষার ফলাফল ২০১৯ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

JSC জেএসসি ফলাফল ও JDC জেডিসি পরীক্ষার রেজাল্ট ২০১৯ প্রকাশের তারিখ

২০১৯ সালের জেএসসি ফলাফল ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ হবে ৩১ ডিসেম্বর । এবার মোট পরীক্ষার্থীর সংখ্যা ২৬ লাখ ৬১ হাজার ৬৮২ জন। এর মধ্যে ছাত্র ১২ লাখ ২১ হাজার ৬৯৫ জন এবং ছাত্রী ১৪ লাখ ৩৯ হাজার ৯৮৭ জন । এবছর ২৯ হাজার ২৬২টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এই পরীক্ষায় অংশ নিয়েছে। জেএসসি ও জেডিসি পরীক্ষা শুরু হয় নভেম্বর মাসের ১ তারিখে যা চলে ১৫ নভেম্বর পর্যন্ত।

পোষ্টটি লিখেছেন: aamahmud55

এই ব্লগে 3 টি পোষ্ট লিখেছেন .

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *