জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৯ ও ১১ নভেম্বরের সকল পরীক্ষা স্থগিত

ঘূর্ণিঝড় বুলবুল’র প্রভাবে বৈরী আবহাওয়ার কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৯ ও ১১ নভেম্বর অনুষ্ঠেয় সব পরীক্ষা স্থগিত করা হয়েছে।

স্থগিত পরীক্ষা সমুহের তারিখ ও সময় পরবর্তিতে সংশ্লিষ্ট সকলকে অবহিত করা হবে। এসব পরীক্ষা সমুহের অন্যান্য তারিখ ও সময়সূচী অপরিবর্তিত থাকবে।

০৮ ও ১০ নভেম্বর জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে এ বিষয়ে অবহিত করা হয়। প্রকাশিত বিজ্ঞপ্তি নিচে তুলে দেওয়া হলোঃ

উল্লেখ্য, শনিবার (৯ নভেম্বর) অনার্স দ্বিতীয় বর্ষএলএলবির পরীক্ষা এবং  ১১ নভেম্বর অনার্স দ্বিতীয় বর্ষ পরীক্ষা হওয়ার কথা ছিল। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের দ্বিতীয় বর্ষ অনার্স পরীক্ষা দুপুর ১টা থেকে সারাদেশের ২৯৮টি কেন্দ্রে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এ পরীক্ষায় ৩১টি বিষয়ে ৭৯৭টি কলেজের ৪ লাখ ৩২ হাজার জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করবে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 636 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

আমদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন পেইজে লাইক দিন গ্রুপে যোগ দিন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *