জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে জবিতে আবেদনকারীদের মধ্যে থেকে চূড়ান্ত আবেদনের জন্য মনোনীতদের তালিকা ২০১৯-২০ জেনে নিন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ও বিবিএ প্রথম বর্ষ প্রথম সেমিস্টার ভর্তি পরীক্ষার জন্য আবেদনকারীদের মধ্যে থেকে চূড়ান্ত আবেদনের জন্য মনোনীতদের তালিকা প্রকাশ করেছে কর্তৃপক্ষ।

২২ আগষ্ট ২০১৯ তারিখ বৃহস্পতিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ তালিকা প্রকাশ করা হয়। প্রকাশিত তালিকা নিচে তুলে দেওয়া হলোঃ

গত ১ আগস্ট থেকে ২০ আগস্ট পর্যন্ত অনলাইনে প্রাথমিক আবেদন প্রক্রিয়া চলে। আবেদনকারীদের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষায় পাওয়া জিপিএর ভিত্তিতে ইউনিট ১, ২ ও ৩ এর জন্য বাছাইকৃত ২৫ হাজার আবেদনকারীর এ তালিকা প্রকাশ করা হয়েছে।

মনোনীত আবেদনকারীরা আগামী ২৩ আগস্ট দুপুর ১২টা থেকে চূড়ান্ত আবেদন করতে পারবেন। চূড়ান্ত আবেদনের সুযোগ থাকবে আগামী ২ সেপ্টেম্বর রাত ১২টা পর্যন্ত।

প্রাথমিকভাবে বাছাই করা পরীক্ষার্থীরা Application ID Number ব্যবহার করে ভর্তি সংক্রান্ত ওয়েবসাইটে লগইন করে ছবি, স্বাক্ষর, প্রযোজ্য ক্ষেত্রে কোটার তথ্য আপলোড করে চূড়ান্তভাবে সাবমিট করতে পারবে। চূড়ান্তভাবে দাখিলের পর কোনো পরিবর্তন করা যাবে না।

প্রাথমিকভাবে বাছাই করা শিক্ষার্থীরা লিখিত পরীক্ষার জন্য ৬০০/- টাকা + সার্ভিস চার্জ ২৩ আগস্ট বেলা ১২টা থেকে ০২ সেপ্টেম্বর রাত ১২টা পর্যন্ত জমা দিতে পারবে।

উল্লেখ্য, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এবার তিন ইউনিটে আগামী ১৪ থেকে ২১ সেপ্টেম্বর পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 631 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *