মানবতা স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন

“মানবতার শ্রেষ্ঠদান, স্বেচ্ছায় রক্তদান ” এই স্লোগান নিয়ে ২০১৪ সালে প্রতিষ্ঠিত হয় কুমিল্লার চান্দিনায় °°চান্দিনা রেদোয়ান আহমেদ বিশ্ববিদ্যালয় °° মানবতা রক্তদাতাদের সংগঠনের কেন্দ্রীয় পরিষদ। বর্তমানে এ সংগঠনের সাফলতা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

রক্তের অভাবে কোন মা তার জীবন হারাবে না। কোন রোগী রক্তের অভাবে অকাল মৃত্যুবরণ করতে দেব নাম এটা আমাদের প্রধান উদ্দেশ্য। একের রক্তে অন্যের জীবন, রক্তই হোক আত্ম বাঁধন।

আমরা চাই সমাজ হোক খাশি-খুশিতে ভরপুর। বর্তমানে আমাদের সংগঠনের কেন্দ্রীয় পরিষদ ছাড়া আরও তিনটি শাখা রয়েছে।

আমাদের সংগঠনের কার্যক্রম সমূহ হলঃ

১.বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়। ২.রক্তদানে উৎসাহিত করা। ৩.নতুন সদস্যকরণ ও কর্মশালার ব্যবস্থা করা। ৪.বিনামূল্যে রক্তদান করা। ইত্যাদি

আপনারা অনেকেই হয়তো ভাবেন যে এটা একটি ব্যবসা। না ভাই দূর থেকে সমালোচনা না করে সংগঠনের সদস্য পদ গ্রহন করলে বুঝতে পারবেন। সংগঠনের সাথে জড়িত বেশির ভাগ সদস্য ছাত্র। সদস্যদের কাছ থেকে মাসিক ২০ টাকা (কেন্দ্রীয় পরিষদের জন্য)এবং অন্য সকল শাখা হতে ৫০ টাকা করে চাঁদা নিয়ে, নিজেদের অর্থে চলছে আমাদের এই সংগঠন।

আসুন ভাই সবাই মিলে মানবতার জয় ধ্বনি উচ্চারণ করি “করিলে রক্তদান, বাঁচিবে দুটি প্রাণ।”

চলুন আমরা সকল রক্তদান এগিয়ে আসি।

কেউ যদি সদস্য পদ গ্রহণ করতে চান ৩০ টাকা ফি দিতে হবে ও এক কপি পাসপোর্ট সাইজ ছবি, জন্ম নিবন্ধনের ফটোকপি নিয়ে কেন্দ্রীয় পরিষদে যোগাযোগ করতে পারেন।

আমাদের FB Group…”মানবতা স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন।”

যোগাযোগ :01761914202

পোষ্টটি লিখেছেন: daliluddin22

Dalil Uddin এই ব্লগে 6 টি পোষ্ট লিখেছেন .

I am student https://sdmediadalil420.wordpress.com/2019/04/19/sdm420/ My YouTube .https://m.youtube.com/channel/UCJ7tHnkIga1NsFWEc5wU7nw

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *