চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার আসন বিন্যাস জেনে নিন এখান থেকে

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষে ১ম বর্ষ ১ম সেমিস্টারে ভর্তি পরীক্ষার আসন বিন্যাস বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

১৫ নভেম্বর ২০১৪ শনিবার উক্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে। শিক্ষার্থীদেরকে সকাল ১০টায় পরীক্ষা কেন্দ্রে স্ব স্ব আসন গ্রহণ করতে হবে। ভর্তি পরীক্ষা একযোগে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, পার্শ্ববর্তী পাহাড়তলী বিশ্ববিদ্যালয় কলেজ ও পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ইতোমধ্যে ৩৬০০ জনের যোগ্য প্রার্থী তালিকা ও আসন বিন্যাস ওয়েবসাইটে প্রকাশ করেছে। ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষে ভেটেরিনারি মেডিসিন, ফুড সায়েন্স এন্ড টেকনোলজি এবং ফিশারিজ- এই তিন অনুষদে মোট ২১০ জন ছাত্র-ছাত্রী ভর্তি হওয়ার সুযোগ পাবেন।

পরীক্ষা কেন্দ্রের আসন বিন্যাস :

কেন্দ্র-০১: পাহাড়তলী বিশ্ববিদ্যালয় কলেজ, ওয়্যারলেস মোড়, চট্টগ্রাম
রোল নং- ১০০০১ হতে ১১০০০ পর্যন্ত।

কেন্দ্র-০২: চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়
রোল নং- ১১০০১ হতে ১২৮০০ পর্যন্ত।

কেন্দ্র-০৩: পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, নিকুঞ্জ হাউজিং, দক্ষিণ খুলশি, চট্টগ্রাম
রোল নং-১২৮০১ হতে ১৩৬০০ পর্যন্ত।

জরুরী তথ্য :
পদার্থবিদ্যা, রসায়ন, গণিত, জীববিদ্যা ও ইংরেজি বিষয়ে এক ঘন্টার লিখিত (এমসিকিউ) পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষা কেন্দ্রে আসার সময় শিক্ষার্থীদের এইচএসসি/সমমান পরীক্ষার মূল প্রবেশপত্র/রেজিস্ট্রেশন কার্ডসহ এক সেট ফটোকপি এবং দুই কপি রঙিন পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবির পিছনে শিক্ষার্থীর নাম ও পরীক্ষার রোল নম্বর (টেলিটক কর্তৃক প্রদত্ত) লিখে অবশ্যই সঙ্গে নিয়ে আসতে হবে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ পরীক্ষার হলে দুই অংশবিশিষ্ট ছাপানো প্রবেশপত্র সরবরাহ করবে। ছবি লাগিয়ে এর একটি অংশ শিক্ষার্থীকে প্রবেশপত্র হিসেবে দেওয়া হবে এবং অপর অংশটি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংরক্ষণ করবে।

ভর্তি পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.cvasu.ac.bd) এবং বিশ্ববিদ্যালয়ের নোটিস বোর্ডে পাওয়া যাবে।

বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এ. এস. মাহফুজুল বারি ভর্তি পরীক্ষা গ্রহণের ক্ষেত্রে সংশ্লিষ্ট সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

পোষ্টটি লিখেছেন: বি.এম. মুন্না

এই ব্লগে 61 টি পোষ্ট লিখেছেন .

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *