জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার এএল, এপি,বি, সি ও ডি ইউনিটের ফলাফল প্রকাশিত হয়েছে।

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল দেখুন এখানেঃ www.jkkniu.edu.bd

‘এপি’ ইউনিটের ব্যবহারিক পরীক্ষা নাট্যকলা ও পরিবেশনা বিদ্যা বিভাগের ১৭ নভেম্বর সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত, চারুকলা বিভাগের ১৮ নভেম্বর সকাল ১০টা থেকে সকাল ১১টা পর্যন্ত, সঙ্গীত বিভাগের ১৯ নভেম্বর সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত, ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের ২০ নভেম্বর সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের লিখিত পরীক্ষা ১৮ নভেম্বর দুপুর ১২ টা থেকে দুপুর ১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

চারুকলা বিভাগের ব্যবহারিক পরীক্ষার জন্য পরীক্ষার্থীদের ড্রইং বোর্ড পাফ সিট, বোর্ড ক্লিপ-২টি, পেন্সিল-২বি,৩বি,৪বি, কাটার এবং ইরেজার সঙ্গে নিয়ে আসতে হবে। সকল পরীক্ষার্থীর প্রবেশপত্র ও রেজিস্ট্রেশন কার্ড অবশ্যই নিয়ে আসতে হবে।

এদিকে ১২ নভেম্বর ‘এএল’ ইউনিট এবং ১১ নভেম্বর ‘এপি’, ১৩ নভেম্বর ‘বি’ ইউনিট, ১৪ নভেম্বর ‘সি’ ইউনিট এবং ১৫ নভেম্বর ‘ডি’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 616 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ করছেন।

One comment

  1. মুহাঃজহিরুল ইসলাম

    আমি সুধুই ফরম তুলেছি।কোথায় কিভাবে জমা দিতে আমি জানি না।আমায় একটু যানাবেন কি?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *