এসএসসি পরীক্ষা ফলাফল ২০১৯ প্রকাশের সম্ভাব্য তারিখ ও ফলাফল নিবেন যেভাবে

এসএসসি পরীক্ষার ফলাফল ২০১৯ প্রকাশের সম্ভাব্য তারিখ ও ফলাফল নিবেন যেভাবে। কিছুদিন পূর্বেই এই বছরের এস এস সি পরীক্ষা শেষ হয়েছে।

ssc result 2019

যেভাবে এস এস সি পরীক্ষার ফল ২০১৯ দেখবেন। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষার ফল আগামী ৬ মে এর মধ্যে প্রকাশ করা হতে পারে। নির্ধারিত দিন সকাল ১০টায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এ ফলের অনুলিপি হস্তান্তর করা হবে। পরে ফলাফলের বিস্তারিত জানানোর কথা রয়েছে।

উল্লেখ্য গত ২রা ফেব্রুয়ারি ২০১৯ তারিখে একসাথে সারা বাংলাদেশে শুরু হয় এসএসসি, দাখিল এবং ভোকেশনাল পরীক্ষা ২০১৯। লিখিত পরীক্ষা শেষ হয় ২৬শে ফেব্রুয়ারী ২০১৯। সকল পরীক্ষার্থীদের অপেক্ষার অবসন ঘটিয়ে আগামী মে  মাসের প্রথম সপ্তাহে সারা দেশে একসাথে প্রকাশিত হবে এস এস সি রেজাল্ট ২০১৯,  দাখিল রেজাল্ট ২০১৯ ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯। এবছর মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) এবং এর সমমান পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের সংখ্যা ছিল ২১, ৩৫, ৩৩৩ জন যা গত ২০১৮ সালে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের সংখ্যার থেকে প্রায় ১ লাখ বেশি। এর মাঝে ১০, ৭০, ৪৪১ জন ছাত্র এবং ১০, ৬৪, ৮৯২ জন ছাত্রী এবছর এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে। এস এস সি রেজাল্ট ২০১৯ প্রকাশিত হবে শিক্ষা বোর্ডের অফিসিয়াল রেজাল্ট সাইট www.educationboardresults.gov.bd এবং www.eboardresults.com/app/ থেকে। এছাড়া এস এস সি ফলাফল ২০১৯ প্রকাশ সংক্রান্ত সকল আপডেট খবর জানতে পারবেন জব পাগল থেকে। এস এস সি রেজাল্ট ২০১৯ এর যাবতীয় আপডেট দেখে নিন এখান থেকেঃ  jobpagol.com

ইন্টারনেট এর মাধ্যমে এস এস সি রেজাল্ট ২০১৯ দেখুন

এস এস সি রেজাল্ট ২০১৯। এস এস সি পরীক্ষার ফলাফল ২০১৯।

দ্রুত ফলাফল দেখুন এখান থেকেঃ SSC Result 2019

পোষ্টটি লিখেছেন: সোহেল হোসেন

সোহেল হোসেন এই ব্লগে 25 টি পোষ্ট লিখেছেন .

One comment

  1. Diplomaer result kobe dibe,,,,?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *