বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল জেনে নিন এখান থেকে

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে স্নাতক ১ম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। এতে মেধা তালিকায় স্থানপ্রাপ্ত ১২শ’ শিক্ষার্থীর মধ্যে ৬৬ ভাগ ছাত্র ও ৩৪ ভাগ ছাত্রী।

০৫ নভেম্বর রাত সাড়ে ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর আনুষ্ঠানিকভাবে এ ফলাফল ঘোষণা করেন। প্রকাশিত ফলাফল আপনাদের সুবিধার্থে লেখাপড়া বিডিতে প্রকাশ করা হলোঃ

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল ডাউনলোড করে দেখতে এখানে ক্লিক করুন

এন্ড্রয়েড এপ এর মাধ্যমে ফলাফল জানতে এখানে ক্লিক করুন।
ছয়টি অনুষদে ১২শ’ সিটের বিপরীতে ১২শ’ জন মেধা তালিকায় ও ১২শ’ জন অপেক্ষমান শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।

মেধা ও অপেক্ষমান তালিকায় থাকা শিক্ষার্থীদের ০৮ নভেম্বর থেকে ১৯ নভেম্বরের মধ্যে ওয়েবসাইটের মাধ্যমে অনুষদ ভিত্তিক পছন্দক্রম পূরণ করতে হবে।

পরে মেধা তালিকাভুক্ত প্রার্থীদের অনুষদ ভিত্তিক ফলাফল প্রকাশ করা হবে ২৩ নভেম্বর। এরপর অনুষদ ভিত্তিক মেধা তালিকাভুক্ত শিক্ষার্থীদের ৩০ নভেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভর্তি করা হবে।

এছাড়া ভর্তি সংক্রান্ত সর্বশেষ আপডেট পাবেন বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটে admission.bau.edu.bd থেকে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 565 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করে আজম খান সরকারী কমার্স কলেজে এমবিএ করছেন।


Ads by Wizards

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।