বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল দেখুন এখানে

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে প্রথমবর্ষ স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষার ফলাফল আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়েছে।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) বিকেলে সব ইউনিটের সমন্বয়কের উপস্থিতিতে এ ফল প্রকাশ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ। 

ফলাফল প্রকাশের পর থেকেই বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.brur.ac.bd) এবং জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের অফিসিয়াল ফেসবুক পেজে এ ফল পাওয়া যাচ্ছে। এছাড়াও পরীক্ষায় উত্তীর্ণ সব শিক্ষার্থীর মোবাইল ফোনে এসএমএস’র মাধ্যমে পর্যায়ক্রমে জানানো হবে।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল দেখুন এখানে

বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সভাকক্ষে ভর্তি পরীক্ষার আইটি উপ-কমিটির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ফলাফল আপলোড করা হয়। 

কেন্দ্রীয় ভর্তি পরীক্ষার আইটি উপ-কমিটির সদস্য সচিব ও সাইবার সেন্টারের পরিচালক মুহা. শামসুজ্জামান ছাড়াও এসময় উপস্থিত ছিলেন- বিজ্ঞান অনুষদের ডিন ও ‘ডি’ ইউনিটের সমন্বয়ক প্রফেসর ড. মো. গাজী মাজহারুল আনোয়ার, পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস’র পরিচালক এবং গণিত বিভাগের প্রধান প্রফেসর ড. আর এম হাফিজুর রহমান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান, বহিরাঙ্গণ পরিচালক ও ‘সি’ ইউনিটের দায়িত্বপ্রাপ্ত সমন্বয়ক মোহাম্মদ রফিউল আজম খান, ‘বি’ ইউনিটের দায়িত্বপ্রাপ্ত সমন্বয়ক শরিফুল ইসলাম, ‘এফ’ ইউনিটের দায়িত্বপ্রাপ্ত সমন্বয়ক ড. মো. এমদাদুল হক, আইটি উপ-কমিটির সদস্য প্রদীপ কুমার সরকার, জোয়ার্দার জাফর সাদিক, পিএস টু ভিসি আমিনুর রহমান এবং কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির সদস্য সচিব ও রেজিস্ট্রার মুহাম্মদ ইব্রাহীম কবীর প্রমুখ।

ঘোষিত ফলাফল অনুযায়ী আগামী ০৯ ও ১০ জানুয়ারি ২০১৯ এ মেধা তালিকায় সুযোগ পাওয়া শিক্ষার্থীদের সাক্ষাৎকার ও ভর্তি সম্পন্ন করা হবে।

ভর্তি সংক্রান্ত সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুনঃ brur.ac.bd

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 605 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করে আজম খান সরকারী কমার্স কলেজে এমবিএ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *