বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল দেখুন এখানে

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২০১৪-১৫ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ১ম বর্ষে ফলাফল প্রকাশ করা হয়েছে।

১৩ মে বুধবার বিকালে বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন অফিসার মোহাম্মদ আলী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৫ ও ৬ মে অনুষ্ঠিত ভর্তি পরীক্ষার ফলাফল আজ বুধবার প্রকাশ করা হয়েছে। প্রকাশিত ফলাফল নিচে দেওয়া হলোঃ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ শিক্ষাবর্ষে ভর্তির সাক্ষাৎকারের বিজ্ঞপ্তি

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল

‘এ’ ইউনিট এর ফলাফল

‘বি’ ইউনিট এর ফলাফল

‘সি’ ইউনিট এর ফলাফল

‘ডি’ ইউনিট এর ফলাফল

‘ই’ ইউনিট এর ফলাফল

 ‘এফ’ ইউনিট এর ফলাফল

ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার আগামী ১৮ ও ১৯ মে অনুষ্ঠিত হবে। সাক্ষাৎকারে অংশগ্রহণকারীদের মধ্য থেকে ভর্তির জন্য নির্বাচিতদের তালিকা আগামী ২১ মে প্রকাশ করা হবে। সেই তালিকা থেকে ২৬ ও ২৭ মে ভর্তি নেয়া হবে।

বুধবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ কে এম নূর-উন-নবীর সভাপতিত্বে অনুষ্ঠিত কেন্দ্রীয় ভর্তি কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় বিভিন্ন অনুষদের ডিন ও বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।

সভার সিদ্ধান্ত অনুযায়ী মেধা তালিকা থেকে ভর্তি শেষে আসন খালি থাকা সাপেক্ষে ৩০ মে ২য় তালিকা প্রকাশ করা হবে এবং সেই তালিকা থেকে ২ জুন ভর্তি নেয়া হবে।

২য় তালিকা থেকে ভর্তি শেষে আসন খালি থাকা সাপেক্ষে ৩ জুন ৩য় তালিকা প্রকাশ করা হবে এবং উক্ত তালিকা থেকে ৭ জুন ভর্তি নেয়া হবে। এরপরও আসন খালি থাকলে ৮ জুন ৪র্থ তালিকা প্রকাশ করা হবে এবং উক্ত তালিকা থেকে ১০ জুন ভর্তি নেয়া হবে।

২০১৪-১৫ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ১ম বর্ষের ওরিয়েন্টেশন ক্লাস আগামী ১৪ জুন শুরু হবে।

এদিকে ভর্তি পরীক্ষায় বিশেষ কোটায় উত্তীর্ণদের সাক্ষাৎকার ২৪ ও ২৫ মে অনুষ্ঠিত হবে। সাক্ষাৎকারে অংশগ্রহণকারীদের মধ্য থেকে ভর্তির জন্য নির্বাচিতদের তালিকা আগামী ৩০ মে প্রকাশ করা হবে। প্রকাশিত তালিকা থেকে ২ জুন ভর্তি নেয়া হবে।

ভর্তি সংক্রান্ত সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুনঃ brur.ac.bd

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 580 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করে আজম খান সরকারী কমার্স কলেজে এমবিএ করছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

30 − 22 =