বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বেরোবি ভর্তি পরীক্ষার ফলাফল ২০১৯-২০২০ দেখুন এখানে

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে বেরোবি  প্রথমবর্ষ স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষার ফলাফল ২০১৯-২০ আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়েছে। মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকেলে আনুষ্ঠানিকভাবে ‘এ’ থেকে ‘এফ’ ইউনিটের ফলাফল প্রকাশ করা হয়। 

ফলাফল প্রকাশের পর থেকেই বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.brur.ac.bd) এবং জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের অফিসিয়াল ফেসবুক পেজে এ ফল পাওয়া যাচ্ছে। এছাড়াও পরীক্ষায় উত্তীর্ণ সব শিক্ষার্থীর মোবাইল ফোনে এসএমএস’র মাধ্যমে পর্যায়ক্রমে জানানো হবে।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল দেখুন এখানে

ফল অনুযায়ী আগামী ২৪ থেকে ২৭ নভেম্বর পর্যন্ত অনলাইনে পছন্দের বিভাগের তালিকা জমা দিতে পারবেন উত্তীর্ণরা। 

সংশ্লিষ্ট ইউনিট সূত্রে জানা গেছে, আগামী ২৮ নভেম্বর (মঙ্গলবার)  বিভাগ বরাদ্দ দিয়ে তালিকা প্রকাশ করা হবে।

এছাড়া আগামী ২ ডিসেম্বর (সোমবার) ও ৩ ডিসেম্বর (মঙ্গলবার) পরীক্ষার ফল ও শিক্ষার্থীর পছন্দ অনুযায়ী বিভাগ যাচাই-বাছাই করে ভর্তি কার্যক্রম শুরু হবে। পরীক্ষার্থীরা ৫ ডিসেম্বর (বৃহস্পতিবার) পর্যন্ত সময় পাবেন আসন নিশ্চিত করার।  

পরে, শূন্য আসনের বিপরীতে আগামী ৫ ডিসেম্বর থেকেই বিভাগভিত্তিক দ্বিতীয় মেধাতালিকা প্রকাশ করা হবে।

এর আগে গত ১০, ১২, ১৩, এবং ১৪ নভেম্বর এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে ছয়টি অনুষদের অধীনে ২১টি বিভাগের মোট ১ হাজার ৩১৫টি আসনের বিপরীতে আবেদন পড়ে ৭৭ হাজার ৭২৪টি।

ভর্তি সংক্রান্ত সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুনঃ brur.ac.bd/udergraduate

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 675 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *