বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল দেখুন এখানে

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে প্রথমবর্ষ স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষার ফলাফল আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়েছে।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) বিকেলে সব ইউনিটের সমন্বয়কের উপস্থিতিতে এ ফল প্রকাশ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ। 

ফলাফল প্রকাশের পর থেকেই বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.brur.ac.bd) এবং জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের অফিসিয়াল ফেসবুক পেজে এ ফল পাওয়া যাচ্ছে। এছাড়াও পরীক্ষায় উত্তীর্ণ সব শিক্ষার্থীর মোবাইল ফোনে এসএমএস’র মাধ্যমে পর্যায়ক্রমে জানানো হবে।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল দেখুন এখানে

বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সভাকক্ষে ভর্তি পরীক্ষার আইটি উপ-কমিটির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ফলাফল আপলোড করা হয়। 

কেন্দ্রীয় ভর্তি পরীক্ষার আইটি উপ-কমিটির সদস্য সচিব ও সাইবার সেন্টারের পরিচালক মুহা. শামসুজ্জামান ছাড়াও এসময় উপস্থিত ছিলেন- বিজ্ঞান অনুষদের ডিন ও ‘ডি’ ইউনিটের সমন্বয়ক প্রফেসর ড. মো. গাজী মাজহারুল আনোয়ার, পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস’র পরিচালক এবং গণিত বিভাগের প্রধান প্রফেসর ড. আর এম হাফিজুর রহমান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান, বহিরাঙ্গণ পরিচালক ও ‘সি’ ইউনিটের দায়িত্বপ্রাপ্ত সমন্বয়ক মোহাম্মদ রফিউল আজম খান, ‘বি’ ইউনিটের দায়িত্বপ্রাপ্ত সমন্বয়ক শরিফুল ইসলাম, ‘এফ’ ইউনিটের দায়িত্বপ্রাপ্ত সমন্বয়ক ড. মো. এমদাদুল হক, আইটি উপ-কমিটির সদস্য প্রদীপ কুমার সরকার, জোয়ার্দার জাফর সাদিক, পিএস টু ভিসি আমিনুর রহমান এবং কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির সদস্য সচিব ও রেজিস্ট্রার মুহাম্মদ ইব্রাহীম কবীর প্রমুখ।

ঘোষিত ফলাফল অনুযায়ী আগামী ০৯ ও ১০ জানুয়ারি ২০১৯ এ মেধা তালিকায় সুযোগ পাওয়া শিক্ষার্থীদের সাক্ষাৎকার ও ভর্তি সম্পন্ন করা হবে।

ভর্তি সংক্রান্ত সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুনঃ brur.ac.bd

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 615 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *