নর্দান ইউনিভার্সিটিতে “বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও আগামী প্রজন্ম” শীর্ষক সেমিনার ও সংবর্ধনা অনুষ্ঠিত।

আজ (১২ ফেব্রুয়ারি ২০১৯) নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ -এর স্থায়ী ক্যাম্পাসে “বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও আগামী প্রজন্ম” শীর্ষক এক সেমিনার ও নবাগত ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এর উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী জনাব নুরুজ্জামান আহমেদ, এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান ও নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনা এর উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ, উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল করীম, বাংলাদেশ যুবলীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি আলহাজ¦ মাইনুল হোসাইন খান নিখিল ও ট্রেজারার প্রফেসর ড. মোশাররফ এম. হোসাইন।

মাননীয় মন্ত্রী জনাব নুরুজ্জামান বলেন, সুনাগরিক সৃষ্টিতে শিক্ষার কোন বিকল্প নেই। সুনাগরিক প্রতিষ্টার ক্ষেত্রে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর কর্মকান্ড দেখে সন্তোষ প্রকাশ করেন এবং সমাজ উন্নয়নে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের অবদানের কথা কৃতজ্ঞচিত্তে স্মরণ করেন।

দিনব্যাপী এই অনুষ্ঠানে ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা, অবিভাবক ও আমন্ত্রিত অতিথিদের অংশগ্রহণে পুরো ক্যাম্পাস মুখরিত হয়ে উঠে।

পোষ্টটি লিখেছেন: লেখাপড়া বিডি ডেস্ক

লেখাপড়া বিডি ডেস্ক এই ব্লগে 1005 টি পোষ্ট লিখেছেন .

লেখাপড়া বিডি বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *