NTRCA E-Results 2019 দেখুন সবার আগে কোন প্রকার সার্ভার ডাউন ছাড়া

যারা এনটিআরসি কর্তৃক শিক্ষক নিয়োগের আবেদন করেছিলেন তাদের জন্য সুখবর। আজ 24-01-2019 তারিখ এনটিআরসি এর ওয়েবসাইট ngi.teletalk.com.bd কর্তৃক শিক্ষক নিয়োগের রেজাল্ট প্রকাশ করা হয়েছে। NTRCA E-Results 2019 (NGI) অনলাইনে বিডিজবস এডু থেকেও জানতে পারবেন। যে কোন রেজাল্ট দিলেই আমরা সার্ভার ডাউন সমস্যাই পড়ি। সুতরাং আজ আমি যে লিংকটি শেয়ার করছি এই লিংক থেকে খুব সহজে সার্ভার ডাউন ছাড়াই NTRCA E-Results দেখতে পারবেন। তো দেরী না করে রেজাল্ট দেখে নিন।

দেশের বেসরকারি স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি প্রতিষ্ঠানে প্রায় ৪০ হাজার শূন্যপদে নিয়োগ দেয়ার লক্ষ্যে গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছিলো বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। গত ১২ জুন যাদের বয়স ৩৫ অথবা তার কম এবং জনবল কাঠামো এবং এমপিও নীতিমালা অনুযায়ী অন্যান্য শর্ত পূরণ করবে শুধু তারাই আবেদন করতে পারবেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছিলো। 

বিজ্ঞপ্তি অনুযায়ী, বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের জন্য   বুধবার (১৯ ডিসেম্বর) থেকে অনলাইনে আবেদন শুরু হয়। আগামী ২ জানুয়ারি পর্যন্ত আবেদন করা হয়েছিলো।  সরকারের সর্বশেষ সিদ্ধান্ত অনুযায়ী, মহিলা শিক্ষা প্রতিষ্ঠানগুলোর শরীরচর্চা শিক্ষক পদের জন্য শুধুমাত্র মহিলা প্রার্থীরা আবেদন করেছিলো। এই আবেদনের রেজাল্ট আজ প্রকাশিত হয়।

পোষ্টটি লিখেছেন: Samsurnahar

এই ব্লগে 6 টি পোষ্ট লিখেছেন .

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *