চলছে বিকাশ অ্যাপ রেফারেল টি২০ চ্যাম্পিয়নশীপ, রেফার করলে ৫০০০ টাকা পর্যন্ত বোনাস!!

এই বিপিএল সিজনে খেলুন “বিকাশ অ্যাপ রেফারেল টি২০ চ্যাম্পিয়নশীপ”, যেখানে রেফারেল বোলিং করলেই থাকছে বেশি বেশি বোনাস এবং মাশরাফির সাথে আড্ডা দেয়ার সুযোগ!

বন্ধুকে বিকাশ অ্যাপ রেফার করুন। প্রতিটি সফল রেফারেল মানেই এক বল এবং দু’জনই পাবেন ২৫টাকা বোনাস। ৬টা রেফারেল অর্থাৎ এক ওভার শেষে থাকছে ১০০টাকা এক্সট্রা বোনাস। আর সর্বোচ্চ রেফার করা প্রথম ২০জন পাবেন ক্যাপ্টেন মাশরাফির সাথে আড্ডা দেয়ার সুযোগ।

ক্যাম্পেইনের সময়সীমা:

  • ১০ জানুয়ারি, ২০১৯ থেকে ৮ ফেব্রুয়ারি, ২০১৯ পর্যন্ত

ক্যাম্পেইনের বিস্তারিত

বিকাশ অ্যাপ ব্যবহারকারী অ্যাপ এর “রেফার এ ফ্রেন্ড” ফিচারটি ব্যবহার করে কোন গ্রাহককে অ্যাপ ব্যবহারের আমন্ত্রণ জানালে নীচের শর্তাবলী পূরণ সাপেক্ষে রেফারার (যিনি রেফার করবেন) এবং রেফারি (যাকে রেফার করা হয়েছে) উভয়েই ২৫টাকা বোনাস পাবেন।

  • রেফারি ক্যাম্পেইন সময়সীমার মধ্যে রেফারারের পাঠানো রেফারেল লিংক ব্যবহার করে সাইন আপ সম্পন্ন করার ১৫দিনের মধ্যে অ্যাপ দিয়ে নিচের যেকোনো একটি লেনদেন করলে রেফারার এবং রেফারি উভয়েই ২৫টাকা বোনাস পাওয়ার জন্য বিবেচিত হবেন: মোবাইল রিচার্জ, সেন্ড মানি, এজেন্টের মাধ্যমে ক্যাশ আউট এবং পেমেন্ট।
  • একজন রেফারার প্রতি সফল রেফারেলে ২৫টাকা ও প্রতি ছয়টি সফল রেফারেলের জন্য আরো ১০০টাকা করে বোনাস পাবেন (১২০টি রেফারেল পর্যন্ত)। একজন রেফারার ক্যাম্পেইন সময়সীমার মধ্যে (১২০*২৫=৩০০০টাকা) + (২০*১০০= ২০০০টাকা) = সর্বোচ্চ ৫০০০টাকা পর্যন্ত বোনাস পেতে পারেন। একজন রেফারি কেবলমাত্র একবারই বোনাস পাবেন।
  • ক্যাম্পেইনের সকল শর্তাবলী পূরণ করে একটি সফল রেফারাল সম্পন্ন হবার পর তিন থেকে চার কার্যদিবসের মধ্যে রেফারার ও রেফারি উভয়ের বিকাশ একাউন্টে বোনাস ই-মানি আকারে প্রদান করা হবে। বোনাস পেতে হলে রেফারার এবং রেফারি উভয় অ্যাকাউন্টেরই ইনকামিং লেনদেন অবশ্যই চালু থাকতে হবে।
  • একজন রেফারার ১২০টি সফল রেফারেল সম্পন্ন করার পর আর কোন রেফারেল বোনাসের জন্য বিবেচিত হবেন না এবং তার পাঠানো রেফারেল লিংক ব্যবহার করে কোন নতুন রেফারি সাইন আপ করলে তিনিও বোনাসের জন্য বিবেচিত হবেন না।
  • ক্যাম্পেইনের সময়কালে কোন গ্রাহক কাস্টমার অ্যাকাউন্ট স্ট্যাটাসের ইস্যু ছাড়া যদি কোনো কারণে বোনাস না পান, সেক্ষেত্রে বিকাশ ২ মাসের মধ্যে তিন বার অন্তর অন্তর পুনরায় বোনাস প্রদানের চেষ্টা করবে। সকল উপায়ই যদি ব্যর্থ হয়, তাহলে আর কোন চেষ্টা করা হবে না এবং গ্রাহক সেই বোনাসের জন্য আর বিবেচিত হবেন না।
  • রেফারির বোনাস প্রদানের প্রক্রিয়া যদি ট্রাস্ট লেভেল ইস্যুজনিত কারণে ব্যহত হয়, সেক্ষেত্রে পরবর্তী মাসের ১০ তারিখের মধ্যে বিকাশ আরেকবার বোনাস প্রদানের চেষ্টা করবে। এ চেষ্টা ব্যর্থ হলে গ্রাহক ক্যাম্পেইনের বোনাস পাবেন না।
  • বিকাশ কোন পূর্ব নোটিশ ছাড়াই ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাদি পরিবর্তন / সংশোধন বা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
  • কোন রেফারার এবং/অথবা রেফারির কার্যক্রম যদি এরূপ কোন যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, রেফারার এবং/অথবা রেফারি কর্তৃক রেফারেল ক্যাম্পেইনের সুবিধার অপব্যবহার হয়েছে, সেক্ষেত্রে বিকাশ রেফারারের এবং/অথবা রেফারির বোনাস প্রদান বাতিলের অধিকার সংরক্ষণ করে।

বোনাস পেতে এই লিংক থেকে অ্যাপটি এখনই ইন্সটল করুন

পোষ্টটি লিখেছেন: লেখাপড়া বিডি ডেস্ক

লেখাপড়া বিডি ডেস্ক এই ব্লগে 1005 টি পোষ্ট লিখেছেন .

লেখাপড়া বিডি বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *