বিবি রাসেলকে সংবর্ধনা দিল নর্দান বিশ্ববিদ্যালয় বাংলাদেশ

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ প্রতি বছরের ন্যায় এবারও স্ব-স্ব ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বাংলাদেশী ফ্যাশন মডেল এবং নকশাকার বিবি রাসেলকে সংবর্ধনা প্রদান করে।

ইউনিভার্সিটির আন্তর্জাতিক ষ্টাডি সেন্টারে বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. ইঞ্জিনিয়ার মো: হুমায়ূন কবীর এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অৃতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্ট এর চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ।

বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আনোয়ার হোসেন, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আনোয়ারুল করীম, ট্রেজারার প্রফেসর ড. মোশাররফ এম. হোসাইন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহন করেন।

বিবি রাসেল তার বক্তব্যে বলেন, আমাদের দেশের টেক্সটাইলে চাকরির বাজার বিদেশিদের দখলমুক্ত করতে শিক্ষার্থীদের আরো বেশি প্রযুক্তিগত দক্ষতা বাড়াতে হবে। শিক্ষার্থীদেরকে তত্ত্বীয় শিক্ষার পাশাপাশি কারিগরী জ্ঞানেও সমৃদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, বর্তমানে এই প্রতিযোগিতামূলক বাজারে টিকে থাকতে হলে কারিগরী ও যুগোপযোগী শিক্ষার কোন বিকল্প নেই।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার লে. কর্নেল (অব.) একতেদার আহমেদ সিদ্দীকী, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষক, ছাত্র-ছাত্রী ও প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 616 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করে আজম খান সরকারী কমার্স কলেজে এমবিএ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *