এনটিআরসিএ-র ভুয়া ওয়েবসাইট তৈরি করেছে প্রতারক চক্র

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) ভুয়া ওয়েবসাইট তৈরি করেছে প্রতারক চক্র। এনটিআরসিএ-র আসল অফিসিয়াল ওযেবসাইট এর ঠিকানাঃ www.ntrca.gov.bd। কিন্তু www.ntrcabd.org ঠিকানায় ভুয়া ওয়েবসাইটটি তৈরি করে সাধারণ মানুষকে বিভ্রান্ত করার অপচেষ্টা চালাচ্ছে এ চক্রটি। এ বিষয়টি এনটিআরসিএর কর্মকর্তারাও অবগত। মঙ্গলবার (৩০ অক্টোবর) এক বিজ্ঞপ্তিতে এনটিআরসিএ-র তরফ থেকে সবাইকে এ বিষয়ে সতর্ক থাকতে বলা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের অফিসিয়াল ওযেবসাইট www.ntrca.gov.bd। সম্প্রতি প্রতারক চক্র www.ntrcabd.org নামে একটি ভুয়া ওয়েবসাইট তৈরি করে জনগণকে বিভ্রান্ত করছে। অবৈধ অর্থ আদায়ের মাধ্যমে এনটিআরসিএ-র ভাবমূর্তি নষ্ট করার অপচেষ্টা চালানো হচ্ছে ভুয়া ওয়েবসাইটের মাধমে, যা কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হয়েছে।

এ অবস্থায় এনটিআরসিএর ভুয়া ওয়েবসাইটে যোগাযোগ না করা এবং কারও সাথে শিক্ষক নিয়োগসংক্রান্ত বিষয়ে বা এনটিআরসিএসংক্রান্ত কোন বিষয়ে আর্থিক লেনদেন না করার জন্য সকলকে অনুরোধ করেছে এনটিআরসিএ।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এনটিআরসিএ অত্যন্ত স্বচ্ছতা, সততা ও নিরপেক্ষতার সাথে শিক্ষক নিয়োগ কার্যক্রম পরিচালনা করছে। এ কার্যক্রমে আর্থিক লেনদেনের সুযোগ নেই।

পোষ্টটি লিখেছেন: লেখাপড়া বিডি ডেস্ক

লেখাপড়া বিডি ডেস্ক এই ব্লগে 925 টি পোষ্ট লিখেছেন .

লেখাপড়া বিডি বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

+ 10 = 20