কুয়েটে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার ফলাফল ও ভর্তি তথ্য

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ১ম বর্ষ ১ম বর্ষ ব্যাচেলর অব সায়েন্স (বিএসসি) ইন ইঞ্জিনিয়ারিং, ব্যাচেলর অব আরবান অ্যান্ড রিজিওনাল প্লানিং (বিইউআরপি) ও ব্যাচেলর অব আর্কিটেকচার (বিআর্ক) কোর্সের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। প্রকাশিত ফলাফল আপনাদের সুবিধার্থে লেখাপড়া বিডি থেকে দেখা যাচ্ছে।

Kuet

কুয়েটে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার ফলাফল দেখুন এখান থেকে

নির্বাচিতদের তালিকা ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

অফিসিয়াল সাইট থেকে ফলাফল জানতে ভিজিট করুনঃ http://admission.kuet.ac.bd/

৫ নভেম্বর ভর্তি পরীক্ষার ফল প্রকাশের কথা থাকলেও শিক্ষার্থীদের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তির বিষয়টি বিবেচনা নিয়ে বুধবার (৩১ অক্টোবর) দুপুরে ফল প্রকাশিত হয়।

২৭ অক্টোবর (শুক্রবার) কুয়েটে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ৩টি অনুষদের ১৬টি বিভাগে মোট ১০৬৫ আসনের বিপরীতে মোট ১০৭৩০ জন আবেদনকারী ভর্তি পরীক্ষায় অংশ নেয়ার সুযোগ পায়। এর মধ্যে ৭২৮২ জন পরীক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশ নেন।

আগামী ১০ নভেম্বর থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং, বিইউআরপি ও বিআর্ক কোর্সের ভর্তি কার্যক্রম শুরু হবে। ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ১ম বর্ষের ১ম টার্মের ছাত্রদের ওরিয়েন্টেশন ও ক্লাশ শুরু হওয়ার সম্ভাব্য তারিখ যথাক্রমে আগামী ২৪ জানুয়ারি ২০১৯, বৃহস্পতিবার সকাল ১০টা এবং ২৭ জানুয়ারি ২০১৯ রোববার সকাল ৮টা।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 605 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করে আজম খান সরকারী কমার্স কলেজে এমবিএ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *