ঢাবি ৫১তম সমাবর্তনে অংশগ্রহণেচ্ছুদের আমন্ত্রণপত্র ও একাডেমিক কস্টিউম বিতরণ ৩ ও ৪ অক্টোবর

ঢাকা বিশ্ববিদ্যালয় ৫১তম সমাবর্তনে অংশগ্রহণকারী সিনেট, সিন্ডিকেট ও একাডেমিক পরিষদের সদস্যবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, এফিলিয়েটেড কলেজ ও ইনস্টিটিউটসমূহের অধ্যক্ষ/পরিচালকবৃন্দ এবং সমাবর্তনে অংশগ্রহনের জন্য রেজিস্টেশনকৃত গ্র্যাজুয়েটবৃন্দ আগামী ৩ অক্টোবর বুধবার ও ৪ অক্টোবর বৃহস্পতিবার ২০১৮ সকাল ১০:০০টা থেকে বিকাল ৪:০০টা পর্যন্ত নিম্নোক্ত স্থানসমূহ হতে আমন্ত্রণপত্র ও একাডেমিক কস্টিউম সংগ্রহ করতে পারবেন এবং ৬ অক্টোবর ২০১৮ সমাবর্তন অনুষ্ঠান শেষ হওয়ার পর সংগৃহীত স্থানে কস্টিউম ফেরত দিয়ে গ্র্যাজুয়েটবৃন্দ তাদের সার্টিফিকেট সংগ্রহ করবেন।

নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনঃ সিনেট সদস্য, সিন্ডিকেট সদস্য, একাডেমিক পরিষদের সদস্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, এফিলিয়েটেড কলেজ ও ইনস্টিটিউটসমূহের অধ্যক্ষ/পরিচালক এবং অধিভুক্ত সরকারি ০৭ (সাত) কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষ, বিভাগীয় প্রধান ও শিক্ষক পরিষদের সম্পাদকবৃন্দ।

কলা অনুষদ ভবনঃ কলা ও আইন অনুষদভুক্ত বিভাগসমূহ, আধুনিক ভাষা এবং শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের গ্র্যাজুয়েটবৃন্দ।

বিজ্ঞান ক্যাফেটেরিয়া, কার্জন হল, ঢাকা বিশ্ববিদ্যালয় ঃ বিজ্ঞান, জীববিজ্ঞান, ফার্মেসী, আর্থ এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেস ও ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজী অনুষদভুক্ত বিভাগসমূহ এবং পুষ্টি ও খাদ্য বিজ্ঞান, পরিসংখ্যান গবেষণা ও শিক্ষণ, তথ্য প্রযুক্তি, শক্তি ও লেদার ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি ইনস্টিটিউট, হোমিওপ্যাথিক, ইউনানী, আয়ুর্বেদিক, বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং, ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং, শ্যামলী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ এবং জাতীয় বস্ত্র প্রকৌশল ও গবেষণা ইনস্টিটিউটের গ্র্যাজুয়েটবৃন্দ।

বিজনেস স্টাডিজ অনুষদ ভবনঃ বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত বিভাগসমূহ, ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট এবং ঢাকা স্কুল অব ব্যাংক ম্যানেজমেন্ট-এর গ্র্যাজুয়েটবৃন্দ।

সামাজিক বিজ্ঞান অনুষদ ভবনঃ সামাজিক বিজ্ঞান ও চারুকলা অনুষদভুক্ত বিভাগসমূহ, সমাজকল্যাণ ও গবেষণা, স্বাস্থ্য অর্থনীতি ও ডিজাস্টার ম্যানেজমেন্ট এন্ড ভালনারেবিলিটি ইনস্টিটিউট, ঢাকা স্কুল অব ইকনোমিক্স এবং বাংলাদেশ ইনস্টিটিউট অব গভর্নেন্স এন্ড ম্যানেজমেন্টের গ্র্যাজুয়েটবৃন্দ।

ছাত্র-শিক্ষক কেন্দ্রঃ শিক্ষা, চিকিৎসা এবং স্নাতকোত্তর চিকিৎসা বিজ্ঞান ও গবেষণা অনুষদ, নার্সিং কলেজ, গার্হস্থ্য অর্থনীতি কলেজসমুহের গ্র্যাজুয়েটবৃন্দ এবং এম. ফিল ও পিএইচ.ডি ডিগ্রি প্রাপ্তগণ এবং পদকপ্রাপ্তগণ।

ইডেন মহিলা কলেজঃ ইডেন মহিলা কলেজ ও বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের গ্র্যাজুয়েটবৃন্দ।

ঢাকা কলেজঃ ঢাকা কলেজ, শহীদ সোহরাওয়ার্দী সরকারি কলেজ, সরকারি বাঙলা কলেজ, কবি নজরুল সরকারি কলেজ, তিতুমীর সরকারি কলেজের গ্র্যাজুয়েটবৃন্দ।

পোষ্টটি লিখেছেন: লেখাপড়া বিডি ডেস্ক

লেখাপড়া বিডি ডেস্ক এই ব্লগে 926 টি পোষ্ট লিখেছেন .

লেখাপড়া বিডি বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

+ 60 = 70