শিক্ষক নিবন্ধন পরীক্ষা ১ম – ১৪তম এর সম্মিলিত জাতীয় মেধা-তালিকা প্রকাশ

চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষা-২০১৭ খিস্টাব্দের ফল অন্তর্ভুক্ত করে সম্মিলিত জাতীয় মেধা তালিকা হালনাগাদ করে (শিক্ষক নিবন্ধন পরীক্ষা ১ম – ১৪তম) প্রকাশ করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ।

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের ওয়েবসাইটে ০৩ ডিসেম্বর ২০১৮ তারিখে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ সম্পর্কে অবহিত করা হয়। প্রকাশিত বিজ্ঞপ্তিটি নিচে তুলে দেওয়া হলোঃ

শিক্ষক নিবন্ধন পরীক্ষা ১ম – ১৪তম এর সম্মিলিত জাতীয় মেধা-তালিকা প্রকাশ দেখুন এখানে

শিক্ষক নিবন্ধনের মেধা তালিকা জানতে ভিজিট করুনঃ ngi.teletalk.com.bd

এর আগে গত ৯ জুলাই (মঙ্গলবার) প্রথম থেকে ত্রয়োদশ নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের একটি সম্মিলিত মেধা তালিকা প্রকাশ করে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। আর এখন নতুন মেধা তালিকা প্রকাশ করা হলো।

গত ২৭ নভেম্বর (মঙ্গলবার) ১৪তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশিত হয়। এতে ১৮ হাজার ৩১২ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছেন।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 606 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করে আজম খান সরকারী কমার্স কলেজে এমবিএ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *