আর কোচিং নয় বিসিএস এবং ব্যাংক প্রস্তুতির জন্য লগইন করুন বইবিডিতে

কামালের সামনে বিসিএস, প্রাথমিক শিক্ষক নিয়োগ এবং ব্যাংক এর পরীক্ষা, তাই প্রস্তুতি নিয়েও ভাবতে হয় তাকে । কোচিং করে প্রতিদিন বাসায় যেতে প্রায় ২ ঘন্টা সময় লেগে যায় । এই সময়টা সাধারণত বাসে মোবাইলে ফেসবুক অথবা গেমস খেলেই কাটতো। বিসিএস এবং ব্যাংকের নিয়োগ পরীক্ষার প্রস্তুতির জন্য বইবিডি (www.boibd.com) ওয়েবসাইটের কল্যাণে এখন সে বাসের সময়টা কাটে পরীক্ষার প্রস্তুতিতেই।

কামালের মতো অনেকেই মোবাইল ব্যবহার করে খুব সহজেই বইবিডি ওয়েবসাইট ব্যবহার করে যেকোনো সময় চাকরির প্রস্তুতি শুরু করতে পারেন ।

কোচিং নয় লগইন করুন বইবিডিতে এই স্লোগানে যাত্রা শুরু করেছে বইবিডি.কম। আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর কিছু প্রাক্তন ছাত্র বইবিডির উদ্যোক্তা ।

এই ওয়েবসাইট এ আছে বিসিএস, ব্যাংক এবং শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিগত বছরের ৭০,০০০ এর বেশি এমসিকিউ প্রশ্ন ও সমাধান এবং আরও অনেক ফিচার যা বিসিএস এবং ব্যাংকে চাকরির পরীক্ষার প্রস্তুতির জন্য সহায়ক ভূমিকা রাখবে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 615 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করে আজম খান সরকারী কমার্স কলেজে এমবিএ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *