শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের তথ্য প্রদানের সময়বৃদ্ধি

প্রথম থেকে পঞ্চম শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের তথ্য প্রদানের সময়বৃদ্ধি করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয় কর্তৃপক্ষ। তথ্য প্রদানের সময়সীমা ২৬ জুন থেকে বাড়িয়ে ৩০ জুন করা হয়েছে। রোববার (২৪ জুন) এনটিআরসিএর ওয়েবসাইটে প্রকাশিত এক গণবিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়। এ সংক্রান্ত বিজ্ঞপ্তি নিচে তুলে দেওয়া হলো…

এর আগে, শিক্ষক নিবন্ধন পরীক্ষায় সম্মিলিত মেধা তালিকা তৈরি উদ্যোগে ১ম খেকে ৫ম শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের তথ্য চেয়ে গত ১০ জুন এক গণবিজ্ঞপ্তি প্রকাশ করে এনটিআরসিএ। ওই গণবিজ্ঞপ্তিতে তথ্য প্রদানের শেষ তারিখ ২৬ জুন উল্লেখ থাকলেও সময়সীমা বাড়িয়ে তথ্য প্রদানের শেষ তারিখ ৩০ জুন করা হয়েছে।

www.ntrca.gov.bd এবং http://ntrca.teletalk.com.bd ওয়েবসাইটের পরীক্ষা সংক্রান্ত লিংকে প্রবেশ করে নির্ধারিত সময়ের মধ্যে তাদের আবশ্যকীয় তথ্য পূরণ করার জন্য অনুরোধ করা হয়েছে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 566 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করে আজম খান সরকারী কমার্স কলেজে এমবিএ করছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।