জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের ডিগ্রি পাস ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুন:নিরীক্ষণ করবেন যেভাবে (ভিডিওসহ)

গত ০৬-০৫-২০১৮ তারিখ  ২০১৬ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষার ফলাফল প্রকাশিত ফলাফলে যারা কাঙ্ক্ষিত ফলাফল অর্জন করতে পারেননি তাদেরকে পরীক্ষার উত্তরপত্র পুন:নিরীক্ষণের সুযোগ দেওয়া হয়েছে। চলুন জেনে নেওয়া যাক ডিগ্রি পাস ২য় বর্ষ পরীক্ষার উত্তরপত্র পুন:নিরীক্ষণের পদ্ধতিঃ

আবেদনের সময়সীমাঃ ১৭-০৫-২০১৮ তারিখ সকাল ১০:০০টা হতে ০৫-০৬-২০১৮ তারিখ দুপুর ২:০০ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে এবং ০৬-০৬-২০১৮ তারিখ বিকাল ৪:০০ টা পর্যন্ত ব্যাংকে টাকা জমা দেওয়া যাবে।

আবেদনের নিয়ম / পদ্ধতিঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের এই লিঙ্কে গেলে নির্ধারিত সময়ের মধ্যে (এর আগে কিংবা পরে পাবেন না) আবেদন ফরম পাবেন। এই ফরম পূরণ করে Pay Slip ডাউনলোড করতে হবে। Pay Slip এ সংশ্লিষ্ট খাতের সঞ্চয়ী হিসাব নম্বর ০২১৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ যে কোন সোনালী ব্যাংকের শাখায় জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে।

বোর্ড চ্যালেঞ্জ বা ফলাফল পুন:নিরীক্ষণ করার সঠিক নিয়ম ভিডিও তে দেখতে এখানে ক্লিক করুন

সতর্কতাঃ রেজিস্ট্রেশন নম্বর যথাযথভাবে পূরণ করতে হবে। নির্ধারিত সময়ের পূর্বে ও পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং টাকা জমা দেওয়া যাবে না। ব্যাংকে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা দিলে সমস্যা হতে পারে। তাই ভুলেও এই কাজ করবেন না।

আবেদনের ফিঃ প্রতি পত্রের পুন:নিরীক্ষণের আবেদনের জন্যে ৫০০ টাকা করে ফি প্রদান করতে হবে।

ফলাফলঃ পুন:নিরীক্ষণের ফলাফল যথাসময়ে আবেদনের সময় প্রদত্ত নম্বরে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। এছাড়া অনলাইনে উক্ত ফলাফল প্রকাশ হওয়া মাত্র এখানেও পাওয়া যাবে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 574 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করে আজম খান সরকারী কমার্স কলেজে এমবিএ করছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।