সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা-২০১৮ প্রবশেপত্রের ইউজার আইডি ও পাসওয়ার্ড পুন:রুদ্ধার (ভিডিওসহ)

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে “সহকারী শিক্ষক নিয়োগ ২০১৮” এর পরীক্ষা জেলা ও উপজেলাসমূহকে বিন্যস্ত করে ৪ ধাপে অনুষ্ঠিত হবে। ১ম ধাপের লিখিত পরীক্ষা ২৪ মে ২০১৯, ২য় ধাপের লিখিত পরীক্ষা ৩১ মে ২০১৯, ৩য় ধাপের পরীক্ষা ২১ জুন ২০১৯ ও ৪র্থ (শেষ) ধাপের পরীক্ষা ২৮ জুন ২০১৯ তারিখ অনুষ্ঠিত হবে।

সব ক’টি ধাপের পরীক্ষা সকাল ১০:৩০ হতে ১১:৩০ পর্যন্ত অনুষ্ঠিত হবে। তবে প্রার্থীদেরকে অবশ্যই সকাল ৯:৩০ এর মধ্যে স্ব-স্ব কেন্দ্রে প্রবেশ করতে হবে।

প্রার্থীদের আবেদনের উল্লিখিত মোবাইল নম্বরে যথাসময়ে ০১৫৫০-১৫৫৫৫৫ নম্বর হতে প্রবেশপত্র ডাউনলোডের ইউজার আইডি ও পাসওয়ার্ড এসএমএস এর মাধ্যমে পাঠানো হবে। প্রার্থীরা পরীক্ষার ৫ দিন পূর্ব থেকে  http://dpe.teletalk.com.bd ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

উল্লেখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করার জন্য USER ID & PASSWORD লাগে। যার জন্য আবেদন করার সময় ব্যবহৃত মোবাইল নম্বরে এসএমএস দেয়া হয়। যারা না কারণে এসএমএস পাননি তারা দুশ্চিন্তায় আছেন প্রবেশপত্র কিভাবে ডাউনলোড করবেন। টেনশন করার কিছু নেই এই ভিডিওটি মনোযোগ সহকারে দেখলে খুব সহজেই আপনি নিজেই প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

ভিডিওটি ইউটিউবে দেখতে এখানে ক্লিক করুন

পোষ্টটি লিখেছেন: মোহাম্মদ মোহন

মোহাম্মদ মোহন এই ব্লগে 107 টি পোষ্ট লিখেছেন .

মোহাম্মদ মোহন সম্প্রতি নোয়াখালী সরকারি কলেজ, নোয়াখালী থেকে বি.এস.এস (অনার্স), এম.এস.এস (অর্থনীতি) সম্পন্ন করেছেন

One comment

  1. আরিফুল ইসলাম

    প্রাথমিক সহকারি শিক্ষক এডমিট কার্ড invalid loging dekhasse keno???
    আমার কাছে সমস্ত information আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *