মাষ্টার্স অব ইকনোমিক্স (উদ্যোক্তা অর্থনীতি)-র ক্লাস ঢাকা স্কুল অব ইকনোমিকস-এ শুরু

অদ্য ৭ এপ্রিল ২০১৮ খৃ: মাষ্টার্স অব ইকনোমিক্স (উদ্যোক্তা অর্থনীতি) প্রোগ্রামের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ক্লাস ঢাকা বিশ্ববিদ্যালয়ের অঙ্গীভূত প্রতিষ্ঠান ঢাকা স্কুল অব ইকনোমিকস-এ শুরু হয়েছে।

এ উপলক্ষ্যে ঢাকা স্কুল অব ইকনোমিকস-এর গভর্ণিং কাউন্সিলের চেয়ারম্যান প্রতিথযশা অর অর্থনীতিবিদ ড. কাজী খলীকুজ্জমান আহমদ শুভেচ্ছা জানিয়ে দেশ গড়ার লক্ষ্যে উদ্যোক্তা অর্থনীতি প্রোগ্রামটির গুরুত্ব আরোপ করেন।

তিনি বিজনেস ইনকিউবেটর স্থাপনের বিষয়ও বিবেচনার আশ্বাস দেন। প্রোগ্রামটির সমন্বয়ক প্রফেসর ড. মুহম্মদ মাহবুব আলী অভিমত ব্যক্ত করেন যে, উদ্যোক্তা অর্থনীতি প্রোগ্রামটি এমনভাবে বিন্যস্ত করা হয়েছে যে, কর্মমুখী ও বৃত্তিমূলক শিক্ষার বিকাশ সাধনে এবং দেশে কর্মমুখী শিক্ষার প্রসারে ঢাকা স্কুল অব ইকনোমিকস এধরনের কার্যক্রম গ্রহন করেছে। আধুনিক শিক্ষার প্রায়োগিক কৌশল হিসাবে কর্মমুখী শিক্ষার ব্যবস্থা করা হয়েছে।

এতে অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন শিক্ষক রেহানা পারভিন।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 572 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করে আজম খান সরকারী কমার্স কলেজে এমবিএ করছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।