সহকারী শিক্ষক নিয়োগ ২০১৮ পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করবেন যেভাবে

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে “সহকারী শিক্ষক নিয়োগ ২০১৮” এর পরীক্ষা জেলা ও উপজেলাসমূহকে বিন্যস্ত করে ৪ ধাপে অনুষ্ঠিত হবে। ১ম ধাপের লিখিত পরীক্ষা ২৪ মে ২০১৯, ২য় ধাপের লিখিত পরীক্ষা ৩১ মে ২০১৯, ৩য় ধাপের পরীক্ষা ২১ জুন ২০১৯ ও ৪র্থ (শেষ) ধাপের পরীক্ষা ২৮ জুন ২০১৯ তারিখ অনুষ্ঠিত হবে।

সব ক’টি ধাপের পরীক্ষা সকাল ১০:৩০ হতে ১১:৩০ পর্যন্ত অনুষ্ঠিত হবে। তবে প্রার্থীদেরকে অবশ্যই সকাল ৯:৩০ এর মধ্যে স্ব-স্ব কেন্দ্রে প্রবেশ করতে হবে।

প্রার্থীদের আবেদনের উল্লিখিত মোবাইল নম্বরে যথাসময়ে ০১৫৫০-১৫৫৫৫৫ নম্বর হতে প্রবেশপত্র ডাউনলোডের ইউজার আইডি ও পাসওয়ার্ড এসএমএস এর মাধ্যমে পাঠানো হবে। প্রার্থীরা পরীক্ষার ৫ দিন পূর্ব থেকে http://admit.dpe.gov.bd ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

ইউজার আইডি ও পাসওয়ার্ড পুনরুদ্ধারঃ রিকাভারী ইউজার আইডি ও পাসওয়ার্ড অপশনের মাধ্যমে পুনরুদ্ধার করতে পারবেন। এ জন্য আপনার যে তথ্যগুলো লাগবেঃ- সাটিফিকেট অনুযায়ী সঠিক ইংরেজিতে আপনার নাম, আপনার পিতার নাম এবং আবেদনের সময় ব্যবহৃত মোবাইল নম্বর (মোবাইল নম্বরটি চালু না থাকলেও সমস্যা নেই)। আপনি নিজে মোবাইল ও কম্পিউটারের মাধ্যমে ভেরিফাই করতে পারবেন। নিচের ভিডিওটি থেকে বিস্তারিত জেনে নিন…

http://admit.dpe.gov.bd

প্রাথমিকের সহকারী শিক্ষক নিয়োগের কোন জেলায় কবে পরীক্ষা জেনে নিন

পোষ্টটি লিখেছেন: লেখাপড়া বিডি ডেস্ক

লেখাপড়া বিডি ডেস্ক এই ব্লগে 986 টি পোষ্ট লিখেছেন .

লেখাপড়া বিডি বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ।

One comment

  1. অনেক ধন্যবাদ ভাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *