সহকারী শিক্ষক নিয়োগ ২০১৪ পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করবেন যেভাবে

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্ব খাতভুক্ত তৃতীয় এবং ৪র্থ ধাপের পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়েছে। গত ১৫ মে প্রাথমিক শিক্ষা অধিদফতরের (ডিপিই) বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

তৃতীয় ধাপে মোট ১৫ জেলায় একযোগে ‘সহকারী শিক্ষক নিয়োগ-২০১৪’ পরীক্ষা অনুষ্ঠিত হবে। আগামী ২৬ মে, শনিবার সকাল ১০টায় পরীক্ষা শুরু হয়ে শেষ হবে ১১টা ২০ মিনিটে।

৩য় ধাপে মোট ১৫টি জেলায় নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে। জেলাগুলো হলো- জামালপুর, টাঙ্গাইল, ঝিনাইদহ, খুলনা, নাটোর, নওগাঁ, পাবনা, রাজশাহী, সিরাজগঞ্জ, বগুড়া, সিলেট, গাইবান্ধা, দিনাজপুর, রংপুর ও বরিশাল।

৪র্থ ধাপে ১৪ জেলায় পরীক্ষা হবে। জেলাগুলো হলো- গাজীপুর, নরসিংদী, নেত্রকোনা, কিশোরগঞ্জ, ঢাকা, ময়মনসিংহ, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, কুমিল্লা, চট্রগ্রাম, সাতক্ষীরা, যশোর, কুড়িগ্রাম ও নীলফামারী জেলা।

ইউজার আইডি ও পাসওয়ার্ড পুনরুদ্ধারঃ রিকাভারী ইউজার আইডিপাসওয়ার্ড অপশনের মাধ্যমে পুনরুদ্ধার করতে পারবেন। এ জন্য আপনার যে তথ্যগুলো লাগবেঃ- সাটিফিকেট অনুযায়ী সঠিক ইংরেজিতে আপনার নাম, আপনার পিতার নাম এবং আবেদনের সময় ব্যবহৃত মোবাইল নম্বর (মোবাইল নম্বরটি চালু না থাকলেও সমস্যা নেই)। আপনি নিজে মোবাইল ও কম্পিউটারের মাধ্যমে ভেরিফাই করতে পারবেন। নিচের ভিডিওটি থেকে বিস্তারিত জেনে নিন…

dpe.teletalk.com.bd

 

পোষ্টটি লিখেছেন: লেখাপড়া বিডি ডেস্ক

লেখাপড়া বিডি ডেস্ক এই ব্লগে 914 টি পোষ্ট লিখেছেন .

লেখাপড়া বিডি বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ।

One comment

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।