অবিলম্বে বৈশাখী ভাতা ৪% ইনক্রিমেন্ট দিতে হবে। -অধ্যক্ষ শাহজাহান সাজু

কোন হঠকারী কর্মসূচী নয়, সুচিন্তিত ও গঠনমূলক কর্মসূচীর মাধ্যমে শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ, ৫% ইনক্রিমেন্ট, বৈশাখী ভাতাসহ বেসরকারী শিক্ষকদের দাবী সমূহ পূরন করতে হবে। এ জন্য মুক্তিযুদ্ধের পক্ষের শিক্ষকদের স্বাধীনতা শিক্ষক পরিষদের পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ও শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু।

স্বাধীনতা শিক্ষক পরিষদ টাঙ্গাইল জেলা শাখার নেতৃবৃন্দ বুধবার বিকালে অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু’র সাথে দেখা করতে এসে তিনি একথা বলেন। তিনি অবিলম্বে বৈশাখী ভাতা ও ৫% ইনক্রিমেন্ট প্রদানের জোর দাবী জানান।

এসময় অনুষ্ঠিত মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন স্বাশিপ কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মোঃ তেলোয়াত হোসেন খান, স্বাধীনতা মাদরাসা শিক্ষক পরিষদ এর যুগ্ম-আহবায়ক অধ্যক্ষ মাওঃ মাহবুবুর রহমান,স্বাশিপ টাঙ্গাইল জেলা শাখার সভাপতি আনোয়ারুল কবির, সাধারণ সম্পাদক অধ্যক্ষ তোফাজ্জল হোসেন, স্বাশিপ কালিহাতি উপজেলার সভাপতি তোফাজ্জল হোসেন তুহিন, স্বাধীনতা মাদরাসা শিক্ষক পরিষদের টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার আহবায়ক মোঃ আঃ রহমান, যুগ্ম-আহবায়ক মোঃ আঃ রউফ ও সদস্য সচিব মোঃ মনিরুজ্জামান প্রমুখ।

পোষ্টটি লিখেছেন: লেখাপড়া বিডি ডেস্ক

লেখাপড়া বিডি ডেস্ক এই ব্লগে 923 টি পোষ্ট লিখেছেন .

লেখাপড়া বিডি বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

83 − 75 =